আজ ১৩ ই মে সোমবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3348

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মীন রাশি ঃ- দিনটি রোমান্টিক। সন্তানের সাথে সকালে মত বিরোধ হতে পারে। দুপরের সময় কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের কারনে লোকশানের ভয়। অণৈতিক সম্পর্ক থেকে দুরে থাকুন।

কুম্ভ রাশি ঃ- দিনটি ভালো যাবে না। সকালে শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। দুপরের পর থেকে পারিবারিক ও ব্যবসায়ীক অবস্থার উন্নতি হবে। জীবন সঙ্গির সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আর্থিক উন্নতির যোগ। বিদেশ থেকে অর্থ আসতে পারে।

মকর রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা পাইকারি ও সিজেনাল ব্যবসায় ভালো রোজগারের যোগ। খাদ্য ও ফল মূলের ব্যবসায়ীরা আশানুুরুপ আয় করতে পারবেন। দুপরের দিকে কোন মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে। ব্যবসা ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধি পাবে।

ধনু রাশি ঃ- দিনটি ঝামেলার। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন। পুলিশী গ্রেফতার বা হয়রাণি থেকে সতর্ক হতে হবে। দুপর থেকে ভাগ্য সুপ্রশন্ন হয়ে উঠবে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ। বৈদেশীক কর্মে অগ্রগতি আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য দূরে কোথাও যেতে হতে পারে। শিক্ষকের সাহায্য কাজে লাগবে। দুপর থেকে কর্মস্থলে ঝামেলা দেখা দেবে। পদস্ত কর্মকর্তার সাথে কোনো প্রকার মনমালিণ্য হবার আশঙ্কা। পিতার সাহায্য পেতে পারেন।

তুলা রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারী চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হবেন।

কন্যা রাশি ঃ- দিনটি আয় রোজগার বৃদ্ধির। বড় ভাই বোনের কাছ থেকে কোনো ব্যবসায়ীক সাহায্য পেতে পারেন। দুপর থেকে সাংসারিক ও ব্যবসায়ীক ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্টদের রোজগার বাড়বে।

সিংহ রাশি ঃ- আজকের দিনটি ভ্রমনের। দূরে কোথাও যাত্রা করতে পারেন। আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে। রোজগার বৃদ্ধির সাথে সাথে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাজণৈতিক সামাজিক ও ধর্মীয় কোনো সভায় অংশ নিতে পারেন।

কর্কট রাশি ঃ- দিনটি সাফল্যের। আজ আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অংশিদারী ব্যবসায়ীক আলাপ আলোচনায় অগ্রগতি হতে পারে। দুপর থেকে আপনার আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। ব্যবসা ক্ষেত্রে বেচাকেনায় অগ্রগতি।

মিথুন রাশি ঃ- দিনটি বকেয়া ধন আদায়ের জন্য বলবান। দুপরের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। অনলাইন কেনাকাটার যোগ প্রবল। সাংবাদিক ও গনমাধ্যম কর্মীদের সতর্ক হতে হবে।

বৃষ রাশি ঃ- আজ যোগাযোগে লাভবান হবেন। মিডিয়া কর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকালের দিকে বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। আজ পরিবার পরিজনদের জন্য কেনাকাটা করতে পারেন। মায়ের সাহায্য পাবেন।

মেষ রাশি ঃ- দিনটি প্রবল ব্যস্ততার। সামাজিক অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। দুপর থেকে প্রেম ও রোমান্টিক ক্ষেত্রে ভালো ফল আশা করা যায়। সন্তানের সাথে চলতে থাকা দূরত্বের অবশান হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here