১৪ ই আগস্ট বুধবার, আজকের রাশিফল, সোনায় সোহাগা হবে জীবন…

0
2437

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

তুলা রাশি – দিনটি মিশ্র যাবে। কোনো ভালো সংবাদ পেতে পারেন। আজ বস্ত্র ও অলঙ্কার ক্রয়ের যোগ। জীবন সঙ্গির সাহায্য পাবেন। দাম্পতিরা কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – আজ বকেয়া টাকা আদায় হতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। খাদ্য ও পাণিয়ের ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। আইসক্রীম ও কোমল পানিয়ের ব্যবসায় লাভ হবে।

কন্যা রাশি – দিনটি আত্মীয়দের বাড়িতে বেড়াতে যাওয়ার। বাড়িতে মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। গ্রামের বাড়িতে আজ বেড়াতে যেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ। বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা দিতে পারেন।

সিংহ রাশি – দিনটি বিনোদনের জন্য শুভ। সন্তান ও পরিবার পরিজন নিয়ে কোনো থিমপার্কে যেতে পারেন। আজ প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা বিপত্তি হতে পারে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। জীবন সঙ্গির সাথে কিছুটা মান অভিমান হতে পারে। কারোর বিয়েতে আমন্ত্রিত হতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র যাবে। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। উচ্চ রক্তচাপের রুগীরা সাবধানে খাবার খাবেন। কাজের লোকের সাথে কোনো ধরনের তর্ক বিতর্কে জড়িয়ে যেতে পারেন। অনৈতিক কাজ থেকে সতর্ক হতে হবে।

মেষ রাশি – বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। পিতার শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। কোনো গুরুজনের বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ। জীবীকার জন্য দূরে যেতে হতে পারে। কোনো থিম পার্কে গিয়ে ভাগ্য খুলতে পারে।

বৃষ রাশি – আজ অপ্রত্যাশিত ধন লাভের সুযোগ আসবে। ফাঁকা রাস্তায় গাড়ি বা বাইক চালানোর সময় সতর্ক থাকুন। কোনো প্রকার নেশা জাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের রোজগার বৃদ্ধি পাবে।

মকর রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। দূরের যাত্রায় কিছু ঝামেলা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সামাজিক সাঙ্গঠনিক ও দাতব্য কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাথে দেখা সাক্ষাৎ হতে পারে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল সকালই গৃহে কোনো রকম ভুল বোঝাবুঝি বা কলহের সম্মূখীন হতে হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বাতের রুগীরা কিছুটা কষ্ট পেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার। আজ বাড়িতে বন্ধু বান্ধবের আগমন হতে পারে। ব্যবসা ক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু রোজগার হতে পারে। সন্তানের উপর খুব বিরক্ত হতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। আজ কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। রাজনৈতিক কাজে বা গণসংযোগে ভালো রোজগার হতে পারে। পিতার ভালোবাসা ও স্নেহ লাভ করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here