আজ ১৬ ই জুলাই মঙ্গলবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3151

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র। শিল্প মালিকদের ব্যাংক ঋণ পাশ হবার যোগ। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে একটু সতর্ক থাকতে হবে। ভ্যাট টাক্স সংক্রান্ত ঝামেলায় ব্যস্ত হয়ে পরবেন। আয়কর উকিলদের ও ভ্যাট কর্মকর্তাদের ভালো আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ঔষধ বিক্রয়ে সাফল্য।

মেষ রাশি ঃ- ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো অনুষ্ঠানের ব্যবস্থা করতে পারেন। বিদেশ যাত্রায় অনাকাঙ্খীত বাধা বিপত্তি দেখা দেবে। বৈদেশিক বাণিজ্যে শুল্ক সংক্রান্ত জটিলতার আশঙ্কা। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা নিয়ে ব্যস্ত হয়ে যাবেন।

কন্যা রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক প্রত্যাশা পূরণ হতে পারে। আসবাবপত্র বা সাংসারিক টুকিটাকি ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। আজ যানবাহন নিয়ে রাস্তাঘাটে বেকায়দায় পড়তে পারেন।

সিংহ রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের ভালো রোজগার হতে পারে। কোনো সহকর্মী বা বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রেমিক প্রেমিকার রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। সন্তান ও প্রিয়জনদের জন্য কেনাকাটার যোগ।

মকর রাশি ঃ- দিনটি ব্যয় বহুল। সাংসারিক কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। আজ দূরের যাত্রায় বাধা বিপত্তির কবলে পরতে হতে পারে। একাধিক বার যান্ত্রিক ত্রুটির শিকার হবেন। আইনগত জটিলতায় কারাবাসের সম্মূখীন হতে হবে। ট্রন্সপোর্ট ব্যবসায় লোকসান গুণতে হবে।

ধনু রাশি ঃ- দিনটি শনি চন্দ্রর প্রভাবে কিছুটা ঝামেলাপূর্ণ। রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। গনসংযোগে কিছু সুফল আশা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবন ভালো যাবে না। জীবন সঙ্গির সাথে কলহের আশঙ্কা।

মিথুন রাশি ঃ- দিনটি তুলনামূলক ঝামেলাপূর্ণ। জীবন সঙ্গির সাথে অকারনে ভুল বোঝাবুঝি হতে পারে। খুচরা ও পাইকারী বেচাকেনায় লোকশান হবে। অংশিদারী কাজে বিশেষ একটা লাভ হবে না। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। নব দম্পতিদের নানা রকম সামাজিক জটিলতার মধ্যে পড়তে হতে পারে।

কর্কট রাশি ঃ- দিনটি ভালো যাবে না। সিজেনাল অসুখে ভোগান্তির আশঙ্কা। যাত্রা পথে কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। বেসরকারী চাকরীজীবীদের মনবাঞ্ছা পূরণ হওয়ার সুযোগ রয়েছে। অসুস্থতার কারনে চিকিৎসকের স্মরণাপন্ন হতে হবে। অণৈতিক সম্পর্কের কারনে কিছু আর্থিক ক্ষতি হতে পারে।

তুলা রাশি ঃ- দিনটি ভালো যাবে না। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে কিছু জটিলতার আশঙ্কা। বাল্য বন্ধুর সাহায্য পেতে পারেন। ছোট ভাই বোনের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। বেআইনি কোনো লেনদেন না করাই ভালো।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র। কোনো অফিশিয়াল আপ্যায়নে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের সম্ভাবনা কম। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় লাভের আশা করাতে পারেন।

কুম্ভ রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। ঠিকাদারী ব্যবসায় কিছু বকেয়া টাকা আদায়ের সুযোগ রয়েছে। চাকরীজীবীরা আজ কিছু ঝামেলার সম্মূখীণ হতে পারেন। নিত্যপ্রয়োজনীয় পণ্যের ব্যবসায় সীমিত রোজগারের সুযোগ আসবে।

মীন রাশি ঃ- দিনটি মিশ্র যাবে। রাজণৈতিক ও গনসংযোগ কাজে প্রতিপক্ষর দ্বারা আক্রান্ত হতে পারেন। এলাকার কোনো ঝামেলায় না যাওয়াই ভালো। সরকারী কাজে গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্য পেতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে মতানৈক্য এড়িয়ে চলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here