আজ ১৮ ই অক্টোবর শুক্রবার, আজকের রাশিফল…

0
3081

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। জীবন সঙ্গির কর্মস্থলে কোন প্রকার ঝামেলা দেখা দেবে। কর্মহানীর আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের আজ সতর্ক হতে হবে। অনাকাঙ্খীত ঘটনার কারণে ব্যবসায় ক্ষতির সম্মূখীন হতে পারেন। অংশিদারী কাজে লোকশানে পড়তে পারেন। দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল।

মেষ রাশি – দিনটি বকেয়া ধন আদায়ের। চাকরিজীবিদের অতিরিক্ত অর্থ আয়ের সুযোগ আসবে। বকেয়া টাকা আদায়ে তাগাদা দিন। নতুন ব্যবসায়ীক যোগাযোগে সাফল্য আসবে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝি দেখা দেবে।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সুফল আশা করা যায়। পদস্ত কর্মকর্তার সাথে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনো ব্যাক্তির সাহায্যে আপনার রাজণৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। পিতার সাথে সম্পর্কের টানাপোড়ন দেখা দেবে।

কন্যা রাশি – দিনটি ব্যয় বহুল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। আইনগত কোনো জটিলতায় পড়তে পারেন। আইনজীবীদের আয় বৃদ্ধি পাবে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলার সমাধান করার চেষ্টা করুন।

তুলা রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। বিদ্যার্থীরা আজ বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। শিক্ষকের আশীর্বাদ পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল।

কর্কট রাশি – আজকের দিনটি ভালো যাবে না। আজ অশুভ গ্রহ সমন্বয়ের কারণে কর্মস্থলে ঝামেলার শিকার হবেন। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের ষড়যন্ত্রের শিকার হয়ে কর্মহানী হবার আশঙ্কা। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। রাস্তাঘাটে কারো সাথে অকারণেই ঝামেলা দেখা দেবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির সম্মূখীণ হতে পারে। কর্মস্থলে নানা রকম অঘটনের সাক্ষী হতে হবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ। রাজনৈতিক ও সামাজিক কাজে সাফল্য আশা করা যায়।

বৃশ্চিক রাশি – দিনটি খুব একটা ভালো যাবে না। সকাল সকালই কোন পাওনাদারের আগমন হতে পারে। আপনার অপছন্দের কোন ব্যক্তির সাথে দেখা হতে পারে। রাস্তাঘাটে যানবাহন নিয়ে ঝামেলায় পড়তে পারেন। দেরি করে বাড়িতে ফিরবেন না।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক প্রত্যাশা পূরণ হতে পারে। আসবাবপত্র বা সাংসারিক টুকিটাকি ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। আজ যানবাহন নিয়ে রাস্তাঘাটে বেকায়দায় পড়তে পারেন।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের আশা করতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

ধনু রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বোঝাবুঝির অবশান হবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। দুপুর থেকে ব্যবসায়ীক বিষয়ে অংশিদারের সাথে কোনো মতোবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে জীবন সঙ্গির সাথে ঝামেলা হতে পারে।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তা দূর হওয়ার সম্ভাবনা। দুপুরের পর কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উত্যক্ত হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অনৈতিক সম্পর্কের বিষয়ে আরোও সাবধানতা অবলম্বন করুন।