আজ ২১ ই ডিসেম্বর শনিবার, আজকের রাশিফল…

0
2791

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক বিষয়ে মানসিক চাপ বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ কাজে আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। রাজনৈতিক সাংগঠনিক কাজে বা সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

তুলা রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে পুরোন পাওনাদারদের আগমন হবে। যানবাহনের ছাদে যাত্রা না করাই ভালো। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। শারীরিক আঘাতের আশঙ্কা প্রবল।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হবে। গার্মেন্টস কর্মীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের বাড়তি রোজগারের আশা রয়েছে।

কন্যা রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। ব্যবসা ক্ষেত্রে বকেয়া অর্থ আদায় হতে পারে। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। পানিয় ও খাদ্য শষ্যের ব্যবসায় একটু সতর্ক হতে হবে। শ্যালক শ্যালিকার সহায়তা পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। সামাজিক আপ্যায়ণে অংশ নিতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার যোগ প্রবল। বৈদেশিক ব্যবসায় ভালো সংবাদ লাভ। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ লাভ। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কোনো সরকারী বৃত্তি লাভে শিক্ষকের সাহায্য পেতে পারেন।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সুখ ফিরে পাবেন। অংশিদারী ব্যবসায় ভালো রোজগারের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় আশানুরুপ অগ্রগতি। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে দূরে কোথাও যেতে পারেন। অংশিদারের সাহায্য লাভের আশা রয়েছে।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই পারিবারিক কোনো কাজে সফল হবেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে। খামার ও ডেইরী ব্যবসায় ভালো রোজগার হবার যোগ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে।

সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। বয়স্কদের তীর্থ যাত্রার যোগ রয়েছে।

ধনু রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খেলাধুলা ও সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল। সন্তানের পড়াশোনার বিষয়ে কিছুটা চিন্তিত হবার কারণ রয়েছে। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়।

কর্কট রাশি – সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যদি আপনি কিছু ভালোবাসা শেয়ার করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ দেবদূতে পরিণত হবে।

মিথুন রাশি – কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সঙ্গীর সঙ্গে আজ আপনি অন্য মনে থাকবেন।

বৃশ্চিক রাশি – কোন সুযোগ সন্ধানী ব্যক্তির প্ররোচনায় আর্থিক ক্ষতি। চাকরির ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা বৃদ্ধি পাবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে প্রচেষ্টার মাধ্যমে উন্নতি ও সাফল্য আসবে।