আজ ২১ শে অক্টোবর সোমবার, আজকের রাশিফল…

0
3013

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – আজ দিনটি ভালো যাবে। জীবন সঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ রোজগারের যোগ রয়েছে। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশিদারী কাজে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় সাফল্য আসতে পারে।

কুম্ভ রাশি – কর্মস্থলে কিছু অনভিপ্রেত সমস্যার সম্মূখীন হতে হবে। প্রশাসনিক ব্যক্তিরা কোনো হয়রানির শিকার হতে পারেন। পিতার সাথে মনমালিন্য হবার আশঙ্কা প্রবল। মায়ের শরীর হঠাৎ খারাপ হতে পারে।

মীন রাশি – প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। বিশ্রাম নিলে ভালো করবেন।

মিথুন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আজ হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। কোনো সামাজিক বা সাঙ্গঠনিক কাজে অংশ নিতে পারেন।

কর্কট রাশি – আজ প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসবে। কোনো প্রতিযোগীতামূলক কাজে সাফল্য পাবেন। ব্যবসা বাণিজ্যে অংশিদারের সাহায্য লাভ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। খুচরা বিক্রয়ে ভালো আয়ের সম্ভাবনা।

সিংহ রাশি – দিনটি বিনোদনের জন্য শুভ। সন্তান ও পরিবার পরিজন নিয়ে কোনো থিমপার্কে যেতে পারেন। আজ প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা বিপত্তি হতে পারে।

কন্যা রাশি – দিনটি আত্মীয়দের বাড়িতে বেড়াতে যাওয়ার। বাড়িতে মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। গ্রামের বাড়িতে আজ বেড়াতে যেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ। বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা দিতে পারেন।

বৃষ রাশি – দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে অকারনেই তর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন। দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক সম্পর্কের কারনে আর্থিক ও মানসিক উভয় ভাবেই ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা।

মকর রাশি – দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা প্রবল। রাজনৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসা বাণিজ্যে নুতন অর্ডার লাভের যোগ।

তুলা রাশি – দিনটি মিশ্র। সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও কর্মচারীরা নানা রকম ঝামেলায় পড়তে পারেন। আজ বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লোকশান গুণতে হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ সফল হবেন না। শ্যালক শ্যালিকার সাথে কোন রকম ঝামেলা দেখা দিতে পারে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। কোন যন্ত্রংশ বা পুরাতন দ্রব্য বিক্রয় করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। কোন বিবাহে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল।