আজ ৫ ই জুন বুধবার, দেখে নিন আজকের রাশিফল…

0
5092

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

তুলা রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। কোনো দুঃসংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণভাবে যানবাহনে না চালানোই ভালো। দুপুর থেকে ধর্মীয় কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। আধ্যাত্মীক কাজে সাফল্য আশা করতে পারেন।

মীন রাশি ঃ- দিনটি ভালো যাবে। সকালে বাড়িতে ছোট ভাই বোনের আগমনের যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে। মানি এক্সেঞ্জ এজেন্টদের ভালো রোজগার হবে। দুপুরের পর বাড়িতে বহু আত্মীয় সমাগমের যোগ। যানবাহন ক্রয় করতে পারেন।

কন্যা রাশি ঃ- দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে সাফল্য লাভের যোগ। পিতার সাহায্য পেতে পারেন। দুপুরের পর থেকে সময় কিছুটা ঝামেলার। সামাজিক কোন কাজে কিছুটা বিব্রত হতে পারেন। রাজনৈতিক ভাবে হেনস্তা হওয়ার আশঙ্কা।

ধনু রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসায়ীক কাজে কিছু ঝামেলার সৃষ্টি হতে পারে। কর্মচারীদের সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা। দুপুর থেকে দাম্পত্য জীবনে কিছু ঝামেলা হতে পারে। অংশিদারী কাজে লোকশানের আশঙ্কা। জীবন সঙ্গীর সাথে মনমালিন্য হতে পারে।

সিংহ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। আজ কোন আত্মীয়ের সাহায্য পেতে পারেন। রাজণৈতিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে। দুপুরের পর ব্যবসা ক্ষেত্রে কিছুটা লাভবান হতে পারেন। বন্ধুদের সাথে কোন আড্ডায় অংশ নেওয়ার যোগ।

মকর রাশি ঃ- দিনটি ঝামেলাপূর্ণ। সকাল থেকেই প্রেমের ক্ষেত্রে কিছু ঝামেলা হওয়ার আশঙ্কা। সন্তানের সাথে কোন বিষয়ে মনমালিন্য হতে পারে। দুপুর থেকে কাজে কর্মে কিছু ঝামেলা দেখা দেবে। গুরুত্বপূর্ণ কাগজ হারিয়ে ফেলতে পারেন।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের সুযোগ পাবেন। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে যাবে। হঠাৎ করেই আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। যানবাহন ও ট্রান্সপোর্ট সংক্রান্ত ব্যবসায় ভালো রোজগার হবে।

কুম্ভ রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক ক্ষেত্রে কারোর সাহায্য লাভের সুযোগ আসবে। আত্মীয়দের কাছ থেকে সকালের দিকে কিছু সাহায্য পাবেন। দুপুরের পর প্রেমে কিছু ঝামেলা দেখা দিতে পারে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে না। শিল্প কলার চর্চায় কিছু ঝামেলা দেখা দেবে।

বৃষ রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ প্রবল। দুপুরের দিকে কিছু টাকা পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। আজ বিক্রেতাদের আশানুরুপ বিক্রয় হবে।

মিথুন রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে কিছু ঝামেলা পোহাতে হতে পারে। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। দুপুর থেকে আপনার সাংসারিক ব্যস্ততা বৃদ্ধি পাবে। ঘর গৃহস্তির কাজে জীবন সঙ্গীকে সাহায্য করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

মেষ রাশি ঃ- দিনটি ভালো যাবে। ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। খাদ্য দ্রব্য ও ফলমূলের ব্যবসায় ভালো আয় হবে। দুপুরে কোন ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের ব্যস্ততা বাড়বে। প্রতিবেশীর বাড়িতে কোন ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ।

কর্কট রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বেচাকেনায় ভালো আয়ের সুযোগ রয়েছে। মিষ্টান্ন ও খাদ্য দ্রব্য প্রস্তুত কারকদের ভালো আয় হবে। দুপরের পর থেকে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কিছু টাকা পেটে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here