আজ ৬ ই অক্টোবর রবিবার, আজকের রাশিফল…

0
2511

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র। জীবন সঙ্গির সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যে নতুন বিনিয়োগ করতে পারেন। অংশিদারী কাজে সাফল্য লাভের সম্ভাবনা।

বৃষ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ প্রবল। দুপুরের দিকে কিছু টাকা পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। আজ বিক্রেতাদের আশানুরুপ বিক্রয় হবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র। শনি চন্দ্রর প্রভাবে ব্যবসা-বাণিজ্যে বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য তেমন ভালো যাবে না। কোনো অংশীদারের সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। খুচরা-পাইকারি ব্যবসায় লাভের যোগ।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। অর্থ আগমনের যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। কারোর সাথে কমিটমেন্ট করার ক্ষেত্রে একটু সতর্ক হোন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কাজের জন্য দূরে যেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। আমদানী রপ্তাণী ব্যবসায় রোজগার বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে অংশিদারদের সাহায্য পেতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবার যোগ। অবিবাহিতদরে বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ আয়ের সুযোগ পেতে পারেন।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারী চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হবেন।

বৃশ্চিক রাশি – আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন। তা নাহলে আপনি এই সাক্ষাৎকার দ্বারা লাভবান হবেন না।

ধনু রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনো বন্ধু বা পরিচিতজনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্ক থাকুন। বৈদেশীক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা।

মকর রাশি – দিনটি বলবান থাকবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে। বিকালের দিকে কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতার আশঙ্কা। রাস্তাঘাটে সাবধানে বাইক চালান, দূর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। সাংসারিক বিষয়ে বন্ধুর সাহায্য পাবেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বস্ত্র ও খাদ্য বিক্রেতাদের ভালো আয়ের সম্ভাবনা। দুপরের পর থেকে আর্থিক প্রত্যাশা পূরণ হবে। আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। যানবাহন ক্রয় করতে পারেন।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায় ভালো রোজগার হবে। গৃহে আত্মীয় কুটম্বরের আগমনের যোগ। দুপরের পর ছোট ভাই বোনের কাছ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।