আজ ৭ ই অক্টোবর সোমবার, আজকের রাশিফল…

0
2597

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনের শুরুতে খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগারের যোগ। সঞ্চয়ে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় হবার সুযোগ পাবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগার করবেন। বাড়িতে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হতে পারে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হওয়ার আশঙ্কা। হটাৎ করেই পরিবারের কোনো সদস্যের অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হন। পাওনাদারের সাথে ঝামেলায় জড়িয়ে যাবেন। শেয়ার ব্যবসায় বিনিয়োগে আরো সতর্ক হতে হবে। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

মিথুন রাশি – বিনিয়োগের যে স্কিমগুলো আপনার আকর্ষণীয় মনে হচ্ছে সেগুলিকে খুঁটিয়ে দেখুন, দরকারে বিশেষজ্ঞের পরামর্শ নিন। পরিবারের সদস্যরা আজ আপনার তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনি আপনার প্রি়য়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

কর্কট রাশি – দিনটি সাফল্যের। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। কর্পোরেট ব্যবসায় বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের ভালো রোজগার হতে পারে। কোনো সহকর্মী বা বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রেমিক প্রেমিকার রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। সন্তান ও প্রিয়জনদের জন্য কেনাকাটার যোগ।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। প্রেমিক প্রেমিকার দেখা হওয়ার সুযোগ আসবে। কোনো বিনোদন কেন্দ্রে বেড়াতে যাওয়ার যোগ। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। কারোর সাথে প্রণয়ে জড়ানোর সম্ভাবনা।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে কর্মরতদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ। কোন বিশেষ ভালো সংবাদ পেতে পারেন। মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে ভালো আয় করতে পারবেন।

বৃশ্চিক রাশি – দিনটি খুব একটা ভালো যাবে না। সকাল সকালই কোন পাওনাদারের আগমন হতে পারে। আপনার অপছন্দের কোন ব্যক্তির সাথে দেখা হতে পারে। রাস্তাঘাটে যানবাহন নিয়ে ঝামেলায় পড়তে পারেন। দেরি করে বাড়িতে ফিরবেন না।

ধনু রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনো বন্ধু বা পরিচিতজনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্ক থাকুন। বৈদেশীক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা।

মকর রাশি – আজ কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারী মার্চেন্ট প্রতিষ্ঠানে চাকরি পেতে পারেন। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আপনাকে সঙ্কট থেকে উত্তরণ করবে। প্রতিযোগীতায় সফল হবেন। সরকারী চাকুরেদের নতুন দায়িত্ব প্রাপ্তি ঘটবে।

কুম্ভ রাশি – দিনের শুরুতে শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কাজের লোকের অনুপস্থিতিতে ব্যবসায়ীরা কিছুটা বিপাকে পড়তে পারেন। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। বেকারদের সাময়ীক কাজের সুযোগ হতে পারে।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায় ভালো রোজগার হবে। গৃহে আত্মীয় কুটম্বরের আগমনের যোগ। দুপরের পর ছোট ভাই বোনের কাছ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।