আজ ৮ ই সেপ্টেম্বর রবিবার, আজকের রাশিফল…

0
3599

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – কর্মস্থলে বয়স্ক ও অভিজ্ঞদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। কোনো খবরে আবেগপ্রবণ না হয়ে তা যাচাই করার পর ব্যবস্থা নিন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে।

কর্কট রাশি – আজ আপনার ভেতর একটু অলসতা কাজ করতে পারে। বিশ্রাম নেয়ার প্রয়োজন নেই। কর্মস্থলে জমে থাকা পুরনো কাজগুলো শেষ করার কথা ভাবুন। অপরাহ্নের পর লেখালেখির কাজে মন দিলে সৃষ্টিশীল কিছু করা সম্ভব হবে।

মেষ রাশি – হঠাৎ করে দাম্পত্য জীবনে আজ ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান খয়রাত ও ধর্মীয় কাজ করুন। নিজের দাফতরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করলে সুফল পাবেন।

বৃষ রাশি – আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানে উচ্চপদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। প্রিয়জনের কোনো সংবাদে আপনি আজ আবেগে উদ্বেল হয়ে পড়তে পারেন।

মীন রাশি – অধীনস্থদের কারোর ওপর জরুরি কোনো দায়িত্ব দেওয়া ঠিক হবে না। প্রয়োজনে প্রভাবশালী কারুর সঙ্গে যোগাযোগ করে নিতে পারেন। তাতে আপনার সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারবেন।

বৃশ্চিক রাশি – বেকারদের ক্ষেত্রে নতুন চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। কারোর ওপর নির্ভর করে নতুন কোনো কাজ শুরু করার আগে কয়েকবার ভেবে নিন। দূরের কোনো প্রাপ্তিযোগ আপনাকে অবাক করতে পারে।

ধনু রাশি – দিনের শুরুতেই আজ মঙ্গল কামনা করে প্রার্থনা করুন নিজ ও নিজ পরিবারের সবার জন্য। দিনটিতে আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। আর কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা বোকামি হবে।

সিংহ রাশি – ব্যবসায়িক যোগাযোগে আজ কারোর সহযোগিতা পেতে পারেন। টাকা-পয়সা লেনদেনের সময় সাক্ষী রেখে হস্তান্তর করুন। চিকিৎসার ব্যাপারে বিদেশে যাওয়ার জন্য সিদ্ধান্ত নিতে দ্বিধা করবেন না।

কন্যা রাশি – গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে পদস্থ ও প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে। নিজের গোপন কোনো বিষয় নিয়ে বিশ্বস্ত কারোর সঙ্গেও আলোচনা করা ঠিক হবে না। আর্থিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে অনেক অগ্রগতি হবে।

তুলা রাশি – কোনো কারণে আজ আপনার বাড়িতে আত্মীয় সমাগম বেড়ে যেতে পারে। আর্থিক ব্যয় সংকোচনের জন্য খুব একটা কৃপণতা করার দরকার নেই। দাফতরিক কাজের ক্ষেত্রে অধীনস্থদের না চটিয়ে ভালো ব্যবহার করুন।

কুম্ভ রাশি – বয়স্ক কারোর জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ার লক্ষণ রয়েছে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আজ উত্তেজনা প্রকাশ করা ক্ষতির কারণ হতে পারে। মানসিক অস্থিরতা কমাতে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মন দিন।

মকর রাশি – যে কোনো কারণে আপনার কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। পদস্থদের সঙ্গে অহেতুক কোনো বিষয়ে মতবিরোধে যাওয়া ক্ষতির কারণ হতে পারে। নিজের দাফতরিক কাজ নিজের উদ্যোগেই সম্পাদন করে নিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here