গুটখায় পাওয়া গেলো টিকটিকি মরা, ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায়…

0
3240

বেশ কয়েক বছর ধরে খাদ্য এবং পানীয় দ্রব্যের মধ্যে ভেজালের পরিমান বেড়েই চলেছে। তা বাড়তে বাড়তে এমন জায়গায় পৌঁছে গেছে যে মরা জীব জন্তুর পচা গলা দেহাবশেষও তাতে পাওয়া যাচ্ছে। প্রতিবারই এই ঘটনার একটা নতুন ছবি আমাদের চোখে পড়ে, খাবারে ভেজাল এবং এই ভেজাল খবার খেয়ে বহু মানুষ অসুস্থ হয়ে নিজের প্রান হারিয়েছে।

কয়েক দিন আগেই ঘটে যাওয়া বাজার তোলপাড় করে দেওয়া একটি ঘটনা যা হয়তো আপনাদের মনে থাকবেই সেটা হল ভাগাড় কান্ড। কি বাজে অবস্থাটাই না হয়েছিলো সকলের, অনেক মানুষ তো মাংস খাওয়াই ছেড়ে দিয়েছিলো।

তার আগে ছিল আলুর চিপসের সমস্ত কম্পানি গুলোতে নানা কীটের অবশেষ। বাদ যায়নি নানা ঠাণ্ডা পানীয়ের সংস্থা গুলোও। তাতেও পাওয়া গেছে ইঁদুর, নানান পোকা ও প্রানির অবশেষ, এবং সেই নিয়ে জল অনেক ঘোলা হয়েছিলো। উঠতে বসেছিল সেই সমস্ত কোম্পানিয়ও।

আজকে যে ঘটনাটি নিয়ে আলোচনা করবো সেটি হল টিকটিকির উপস্থিতি, তা আবার গুটখাতে। হ্যাঁ ঠিকই শুনছেন গুটখায় পাওয়া গেলো টিকটিকি, জ্যান্ত নয় মরা, শুকিয়ে যাওয়া টিকটিকির অবশেষ পাওয়া যায় এই গুটখার প্যাকেটে। যা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

হ্যাঁ, অদ্ভুত লাগলেও এই ঘটনাই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সংবাদ সুত্রে খবর পাওয়া যায় যে বৃহস্পতিবার আমিত সিং নামে এক ব্যাক্তি একটি গুটখার প্যাকেট কেনেন এবং তারপর তিনি সেই প্যাকেটটি খোলেন।

খোলার পর ভেতরের গুটখা যখন তিনি বের করতে যান তখন তিনি দেখেন যে তার মধ্যে থেকে উকি মারছে একটি লেজ। তারপর যখন তিনি পুরোটা বার করেন তখন তিনি দেখেন সেখান থেকে বেরিয়ে আসছে একটি আস্ত ছোট্ট টিকটিকি। যা দেখে চোখ কপালে উঠে যায় তার। ভাজ্ঞিস তিনি সেই গুটখাটি না দেখে খান নি। যদি খেয়ে ফেলতেন তবে তার মৃত্যু ছিল নিশ্চিত।

উপরিউক্ত ঘটনার সত্যতা দি থার্ড বেল যাচাই করে নি। একটি ওয়েব পোর্টাল থেকে তথ্য নিয়ে এই প্রতিবেদনটি বানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here