বাড়িতে টিকটিকি দেখলে এই জিনিসটি ছুড়ে মারুন, থাকবে না আর টাকার অভাব…

0
2465

টিকটিকি প্রায় সব বাড়িতেই দেখা যায়। কারোর বাড়িতে কম, আবার কারোর বাড়িতে অনেক বেশি। অনেকেই টিকটিকি দেখলে ভয় পায়। তবে জ্যোতিষ শাস্ত্রে টিকটিকিকে নিয়ে অনেক কথা বলা হয়েছে। টিকটিকির ডাকের যেমন অর্থ রয়েছে, তেমনই টিকটিকি শরীরে পড়লে নানান ফল পাওয়া যায়। এছাড়াও টিকটিকির এমন একটি উপায় রয়েছে যা সঠিকভাবে করতে পারলে মা লক্ষ্মীর কৃপায় দরিদ্রতা দূর হয়। জেনে নিন –

টিকটিকি যদি আপনার হাতে বা গায়ে পড়ে, তাহলে জানবেন আপনি কোন বিষয়ে খুবই সন্মানিত হতে চলেছেন। কথা বলার সময় যদি টিকটিকি শব্দ করে, তাহলে জানবেন যে কথাটি আপনি বলছেন তা খুবই তাড়াতাড়ি ফলতে চলেছে।

টিকটিকি কোন পোকামাকড় ধরে খাচ্ছে, সেই সময় যদি আপনি দেখে ফেলেন তাহলে জানবেন আপনার ধন প্রাপ্তির যোগ রয়েছে। আপনার মাথায় যদি টিকটিকি পড়ে তাহলে প্রচুর ধন সম্পত্তি আপনি পেতে চলেছেন।

কোন গুরুত্বপূর্ণ কাজে যাবার আগে যদি দেখেন যে দুটি টিকটিকি একে অপরের সাথে মারামারি করছে, তাহলে জানবেন যে কাজের জন্য আপনি যাচ্ছেন তা সফল নাও হতে পারে।

পুজো করার সময় যদি কোন টিকটিকি দেখতে পান তাহলে খুব শুভ বলে মনে করা হয়। খেতে বসে যদি কোন টিকটিকির শব্দ শুনতে পান তাহলে কোন সুখবর আসতে চলেছে বলে জানবেন।

আপনার ঘরে টিকটিকি দেখতে পেলে গঙ্গাজল ছিটিয়ে দিন এবং ভগবানের উদ্দেশ্যে আপনার মনস্কামনা বলুন। তাহলে তা অবশ্যই পূর্ণ হবে। যদি আপনার বাড়ির দেওয়ালে টিকটিকি দেখতে পান তাহলে আপনার বাড়ির ঠাকুর ঘর থেকে আতপ চাল নিয়ে এসে ওই টিকটিকির ওপর ছুরে মারুন। এতে দরিদ্রতা দূর হয় এবং বাড়িতে কখনও অর্থের অভাব হয় না।

এছাড়াও জ্যোতিষ শাস্ত্র মতে পিঠে টিকটিকি পড়লে ভু-সম্পত্তি পাওয়া যায়। কানে টিকটিকি পড়লে অলংকার পাওয়া যায়। যদি মুখে পড়ে তাহলে মিষ্টান্ন খাবার সৌভাগ্য হতে পারে। গলায় পড়লে অর্থের আগমন হয়ে থাকে। পায়ের ওপর টিকটিকি পড়লে ভ্রমনের সৌভাগ্য হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here