রবিবারে এই কাজগুলো করলে পকেট ভর্তি টাকা থাকবে সব সময়…

0
10016

রবিবার সূর্যদেবের আরাধনা করার দিন। এই দিন সূর্যদেবের পুজো করলে প্রচুর উপকার পাওয়া যায়। আর্থিক উন্নতি ও জীবনে সাফল্য আমরা সকলেই চাই, তাই রবিবার সহজ কিছু নিয়ম পালন করতে পারলে আর্থিক উন্নতি সহ সুখ সমৃদ্ধী বৃদ্ধি ও জীবনে সাফল্য পাওয়া যায়। জেনে নেওয়া যাক রবিবার সূর্যদেবের কৃপা লাভ করতে হলে কি কি কাজ করতে হবে।

সনাতন ধর্ম অনুসারে প্রতিদিন সকালে সূর্যদেবের দর্শন করলে দিনটি ভালো যায়। সনাতন ধর্মে যে পঞ্চ দেবের পুজো করতে বলা হয় তাদের মধ্যে অন্যতম হলেন সূর্যদেব।

প্রতি রবিবার আপনার স্নানের জল কিছুক্ষণের জন্য রোদে রাখুন, তার সাথে এলাচ মিশিয়ে দিন। এতে সূর্যদেব খুবই প্রসন্ন হন। স্নানের জলে এলাচ মিশিয়ে স্নান করলে আর্থিক উন্নতিতে যা বাঁধা আছে তা ধীরে ধীরে দূর হয়। এতে সৌভাগ্য কখনোই আপনাকে ছেড়ে যাবে না।

যদি সৌভাগ্য আপনার প্রতিদিনের সঙ্গি হয় তাহলে যেকোনো কাজে সাফল্য পেতে সময় লাগে না। বিশেষ করে বাড়ির ছোটদের যদি এই নিয়ম মেনে স্নান করানো যায় তাহলে তাদের লেখাপড়া, গানবাজনা, খেলাধুলা ইত্যাদিতে মনোযোগ বৃদ্ধি পায়।

রবিবার সকালে ঘুম থেকে উঠে স্নান করে যদি লাল বস্ত্র পড়া যায় এবং লাল রঙের ফুল দিয়ে সূর্যদেবের আরাধনা করা যায় তাহলে জীবনটা অনেকটাই বদলে যাবে, সংসারে সুখের নতুন ছবি ফুটে উঠবে। আর্থিক উন্নতির সাথে সাথে জীবন আনুন্দে ভরে উঠবে।

প্রতি রবিবার সূর্যদেবের উদ্দেশ্যে জল নিবেদন করুন। একটি তামার পাত্রে জল ভোরে তার মধ্যে লাল ফুল, লাল চন্দন ও লাল চাল মেশান। তারপর পূর্বদিকে মুখ করে সূর্যদেবের উদ্দেশ্যে অর্ঘ দান করুন এবং সূর্যমন্ত্র জব করুন। এতে সুফল অবশ্যই পাবেন।

প্রতি রবিবার সূর্যদেবের ছবি বা মূর্তির সামনে প্রদিপ জ্বালিয়ে আরাধনা করলে সূর্যদেব খুবই সন্তস্ট হন। এর ফলে ছোট থেকে বড় কোন রোগই ধারের কাছে ঘেষতে পারে না। তাই রোগ থেকে মুক্তি পেতে প্রতি রবিবার স্নান শেরে সূর্যদেবের মূর্তি বা ছবির সামনে প্রদিপ জ্বালাতে ভুলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here