একলা ঘরে মন আরো একলা হয় যখন…

0
243

আমাদের প্রত্যেকের জীবনে একটা বড় সময় কাটে টিভির পাশে। আর টিভি মানেই সিরিয়াল। ভালোবাসে যারা তারা তো আছেই। যারা নিত্যদিন গালাগালি করে বাংলা সিরিয়ালকে,তারাও কিন্তু কোন অদ্ভুত উপায়ে জেনে ফেলে গল্প। এই প্রাত্যহিক জুড়ে থাকায় এখন মিশে যায় কিছু সুন্দর গানও। তেমনই একটি গান হৃদয়হরণ বি.এ পাশ এর ‘একলা ঘরে মন’।

প্রেমে পড়েছে অথচ সে নিয়ে গান ভাবেনি এমন মানুষ বিরল। তেমনই এক স্বপ্ন ও বাস্তব মিলিয়ে গান একলা ঘরে মন। সম্প্রতি এই গানটিকে কভার করেছেন রাজশ্রী বাগ। জি সা রে গা মা পা লিটল চ্যাম্পস 2017 এর জন্য রাজশ্রীকে অনেকেই চেনেন। তিনি নিজের অন্যরকম এর গায়নভঙ্গীতে গানটিকে করে তুলেছেন অসামান্য। রাজশ্রীর কথা অনুযায়ী মানুষ ভালো গান শুনতে ভালোবাসে।

তাই সেই ভালো গানের পরে মন থেকে করা তাদের প্রশংসা, হাততালি অথবা কোন ভালো মন্তব্য আরো ভালো কাজ করার উৎসাহ যোগায়। একলা ঘরে মন গানটিও সিরিয়ালের কল্যানে অনেকেই শুনেছেন। যারা শোনেননি তাদের জন্য এটি রাজশ্রীর উপহার। গানের সুর বা চলন পছন্দ হলে সেই গানটি করেন ভালোবাসা থেকে, এমনই জানালেন রাজশ্রী। লিটল চ্যাম্পস এ গান গেয়েছেন নিজের আইডল আশা ভোঁসলের সামনে।

প্রশংসা পেয়েছেন। উদিত নারায়ণ মুগধ হয়েছেন তার গানে। জাভেদ আলী , নেহা কক্কর, হিমেশ রেশমিয়া সবাই তার গানের প্রশংসা করেছেন। এইসব মুহূর্তকে নিজের জীবনের বড় প্রাপ্তি বলেই মনে করেন রাজশ্রী। কভার গান গাইলেও নিজের মৌলিক গান নিয়েও বেশ ব্যস্ত রাজশ্রী।

‘Kaise kahu main unse’ নামের একটি গান গেয়েছেন তিনি যা শোনা যাবে খুব তাড়াতাড়ি। সিনেমাতেও প্লে ব্যাক করেছেন তিনি। সেই নিয়েও ফ্যানদের জন্য খবর থাকবে আগামী সময়ে। ততদিন ‘একলা ঘরে মন’ এর জাদুতে মেতে থাকুক মানুষ। Article সৌজন্যে – Bengal Web Solution (9903360341)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here