২৭ অক্টোবর দীপাবলিতে লটারি লাগতে চলেছে এই ৫ রাশির মানুষদের…

0
11774

মা কালির আরাধনার পাশাপাশি এই দীপাবলির দিনেও পুজো করা হয় মা লক্ষ্মী ও গণেশের ভাগ্যের সুফলতার জন্য। আমরা সকলে গ্রহ চক্রের দ্বারা পরিচালিত হয়ে থাকি। তাই সমস্ত চেষ্টা করলেও আমরা আমাদের নিয়তিকে পরিবর্তন করতে পারি না। তাই আমরা মাথানত করি দেবতাদের কাছে ভাগ্য পালটানোর জন্য, আর ভাগ্য অনেকটা গ্রহচক্রের দ্বারাই নিয়ন্ত্রিত।

এই দীপাবলির সময় থেকেই এই পাঁচ রাশির ভাগ্য বদলে যেতে পারে। কোনো ফটকায় বাজীমাত করতে পারেন, লটারি লেগে যেতে পারে। আসুন তাহলে জেনে নেওয়া যাক এই পাঁচ রাশির সম্পর্কে।

তুলা রাশি – তুলা রাশির জন্য এই দীপাবলি অত্যন্ত শুভ। কারণ এখন বৃহস্পতির শুভ দিক শুরু হয়েছে। অধিক অর্থ উপার্জনের সম্ভবনা বা কোন আঁটকে থাকা কাজ থেকে মুক্তি পেতে পারেন। তবে এই রাশির জাতক জাতিকাদের কাজের চাপ বারার সম্ভবনা রয়েছে। বন্ধুদের সাহায্যে অনেক কাজ হালকা হতে পারে। লটারি লাগার সম্ভবনা ৮০শতাংশ।

কর্কট রাশি – এই রাশির জাতক জাতিকাদের দীর্ঘ অপেক্ষার পর সুসময় আসতে চলেছে। এই দীপাবলিতে এই রাশির জাতক জাতিকাদের চমৎকার কিছু ঘটতে পারে। বিশেষ করে এই মাসের ২৯ ও ৩০ তারিখে এমনটা হওয়ার খুব প্রবল যোগ। নতুন কোনো সম্পর্কে নিজেকে জড়িয়ে ফেলেও বিপদে পরবেন না।

মীন রাশি – এই রাশির ব্যক্তিদের জীবনে আর্থিক দিক দিয়ে ভালো সময় আসতে চলেছে। ব্যবসা ক্ষেত্রে অনেক দিনের পাওনা টাকা আদায় হতে পারে। তবে অধিক ক্রোধ ও রাগের জন্য ক্ষতি হতে পারে আপনার। তাই নিজের ক্রোধের ওপর নিয়ন্ত্রন রাখুন।

বৃষ রাশি – এই রাশির জাতক জাতিকাদের জন্য এই দীপাবলি খুব শুভ। এই রাশির ব্যক্তিরা সূর্য থেকে এমন এক শক্তি পাবেন যা তাদের জীবনে সাফল্য নিয়ে আসবে। পারিবারিক ক্ষেত্রও শুভ।

মিথুন রাশি – এই রাশির জাতক জাতিকারা এই দীপাবলিতে লটারি পেতে পারেন। আঁটকে থাকা টাকা আসতে পারে হাতে। পরিবারে সন্তানদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। অর্থাৎ পারিবারিক ও আর্থিক দিক দিয়ে অধিক উন্নতি আসতে চলেছে এই দীপাবলির পর থেকে।