গণেশের আশীর্বাদে এই সপ্তাহ থেকে কপাল খুলবে এই পাঁচটি রাশির…

0
27580

সমস্ত দেবতাদের মধ্যে বল, অর্থ, সাহস এবং আনন্দ এই সব কিছুর সংমিশ্রণ হলেন গনপতি অর্থাৎ গনেশ ঠাকুর। আমাদের পশ্চিমবঙ্গে ইদানিং কালে, মহারাস্ট্রের ন্যায় গণেশ চতুর্থীতে গনেশ পুজা চালু হয়েছে। কিন্তু বাঙালির মনে গনেশ রয়েছে অনেক আগে থেকেই। অনেক যত্ন সহকারে বাঙ্গালিরাও গনেশে আরাধনা করে থাকেন। বৈশাখ মাসে প্রায় সব দোকান বা ব্যবসায় গণেশ লক্ষ্মীর পূজা হয়ে থাকে।

তাছাড়াও গনেশ হলেন সম্পদের দেবতা, সম্রিদ্ধির দেবতা। ঘরের সম্পদ রক্ষনা বেক্ষনে গনেশের গুরুত্ব অপরিসীম। সেটার প্রমান পাওয়া যায় বণিক শ্রেণির মানুষজনদের দেখলে। অর্থাৎ যারা ব্যাবসায়ি। তারা গনেশের আরাধনা করে এবং বলা হয় ব্যাবসা বানিজ্যের ক্ষেত্রে গনেশের আশীর্বাদ নাকি খুব মঙ্গলময়।

কথায় বলে যার দিকে গনেশের চোখ পরে তার সমস্ত দুঃখ কষ্ট, আর্থিক অভাব সব চলে যায়। আগামি কয়েক দিনের মধ্যেই ভাগ্য খুলতে চলেছে এই কয়েক রাশির। কোন কোন রাশির? চলুন জেনে নি –

সিংহ ঃ- সিংহ রাশির জাতক এবং জাতিকাদের সুসময় আসতে চলেছে। কারন গনেশের নজর এবার পড়তে চলেছে তাদের ওপর। সমস্ত অর্থাভাব কেটে যাবে তাদের। ধন সম্পদ আসবে তাদের কাছেও।

মেষ ঃ- মেষ রাশির জাতক জাতিকাদের যেটা প্রধান সমসস্য সেটা হল সম্পর্ক। এরা কারর সাথেই সুস্থ সম্পর্ক রাখতে পারে না। প্রেম ভালোবাসা এবং ভালো সম্পর্কে এরা অখ্যম। এই সপ্তাহের শেষের দিক থেকেই ভাগ্য খুলবে এদের।

তুলা ঃ- বিদেশ ভ্রমনের যোগ দেখা যাচ্ছে এই রাশির জাতক জাতিকাদের। তাছাড়াও প্রচুর আর্থিক উন্নতি হতে পারে।

বৃষ ঃ- সমস্ত বাধা কাটিয়ে এরা এগিয়ে যাবে সামনের দিকে। সমস্ত প্রতিকুলতাই জয় করবে এরা। নতুন ব্যাক্তিদের সাথে আলাপের ফলে এদের উন্নতি ঠেকায় কে। চাকরি জুটবে কপালে। ব্যাবসা ক্ষেত্রে অধিক লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা।

কন্যা ঃ- বাড়বে মন সংযোগ, আসবে অভাবনীয় সাফল্য। চাকরি ক্ষেত্রে মান সন্মন বৃদ্ধি পাবে। উন্নতির যোগ আছে। ব্যাবসায় ঋণ হলেও তা বেশি দিন স্থায়ি হবে না। প্রেমের খেত্রেও রাস্তা পরিস্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here