রবিবার স্নানের জলে মেশান এই জিনিস, টাকা আসবে জলের মতো…

0
10699

হিন্দুশাস্ত্র অনুসারে রবিবার হল রবি ঠাকুরের দিন। তাই রবিবার স্নানের জলে যদি এই জিনিসটি মিশিয়ে স্নান করা যায় এবং সেই সঙ্গে সূর্যদেবকে জল ও ফুল নিবেদন করা যায়, তাহলে দরুদ্রতা দূর হয় এবং জীবন সুখ শান্তিতে ভোরে ওঠে। তাই অর্থ ও সুখ লাভের চমৎকার উপায় সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

সনাতন ধর্ম অনুসারে প্রতিদিন সকালে সূর্যদেবের দর্শন করলে দিনটি ভালো যায়। সনাতন ধর্মে যে পঞ্চ দেবের পুজো করতে বলা হয় তাদের মধ্যে অন্যতম হলেন সূর্যদেব।

রবিবার সূর্যদেবের দিন এবং তার প্রিয় রঙ হল লাল। তাই এই দিন সম্ভব হলে লাল রঙের জামা কাপড় পরিধান করুন। আর সেই সঙ্গে যদি সকালবেলা উঠে স্নান করে লাল ফুল নিবেদন করে সূর্যদেবের আরাধনা করতে পারেন তাহলে তো আর কথাই নেই।

প্রতি রবিবার সূর্যদেবের উদ্দেশ্যে জল নিবেদন করুন। একটি তামার পাত্রে জল ভোরে তার মধ্যে লাল ফুল, লাল চন্দন ও লাল চাল মেশান। তারপর পূর্বদিকে মুখ করে সূর্যদেবের উদ্দেশ্যে অর্ঘ দান করুন এবং সূর্যমন্ত্র জব করুন। এতে সুফল অবশ্যই পাবেন।

এমনটা বিশ্বাস করা হয় যে প্রতি রবিবার সূর্যদেবতার মূর্তি বা ছবির সামনে প্রদীপ জ্বালালে সূর্যদেব এতটাই প্রসন্ন হন যে ছোট বড় কোন রোগই ধারে ঘেষতে পারে না। তাই রোগ থেকে মুক্তি পেতে প্রতি রবিবার সকালে উঠে স্নান করে সূর্যদেবের সামনে একটি প্রদীপ জ্বালান।

অর্থ ও ধন সম্পদ লাভের জন্য প্রতি রবিবার স্নানের জলে একটি এলাচ মিশিয়ে স্নান করুন। এতে সূর্যদেব প্রসন্ন হন। জ্যোতিষশাস্ত্রেই যে শুধু এমনটা দাবি করা হয়েছে এমন নয়, থাইল্যান্ড এবং কম্বডিয়ার মানুষেরাও একথা বিশ্বাস করেন যে প্রতি রবিবার স্নানের জলে এলাচ মিশিয়ে স্নান করলে অর্থ ও ধন সম্পত্তি লাভ হয়।

শুধু তাই নয়, সূর্যদেবের প্রভাবে অর্থনৈতিক উন্নতি ঘটার সম্ভবনাও বেড়ে যায়। তাই অল্প সময়ে যদি অনেক টাকার মালিক হয়ে উঠতে চান তাহলে প্রতি রবিবার স্নানের জলে এলাচ মিশিয়ে স্নান করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here