নামের শুরুতে ‘A’ থাকলে সেই মানুষ কেমন হন…

0
6994

‘A’ অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তারা ব্যবসা ভালো বোঝেন, ক্ষেত্রবিশেষ ধৈর্য কম থাকে। নামের প্রথম অক্ষর A হলে আপনি খুব একটা রোমান্টিক নয়, তবে খুব বাস্তববাদী এবং খোলামেলা মনের, শান্ত স্বভাবের। টপ করে কারুর কথায় রেগে যান না বা কারুর কথায় সহজেই প্রভাবিত হন না। এটা একটা ভালো গুন।

সঙ্গির শারীরিক আকর্ষণ আপনার কাছে খুবই গুরুত্বপূর্ণ। যদি কোন ছেলে বা মেয়ের নাম ইংরাজির A অক্ষর দিয়ে শুরু হয় তবে সেই ব্যাক্তি খুবই আকর্ষক হয়ে থাকেন। এনারা ভালোবাসা বা যেকোনো সম্বন্ধকে খুবই গুরুত্ব দিয়ে থাকেন।

সমস্ত কিছু এরা দেরিতে পান। অনেক বাঁধা অতিক্রম করে সেই সমস্ত জিনিস লাভ করেন তারা। কিন্তু সাফল্য পেতে শুরু করলে এদের পিছনে ফিরে তাকাতে হয় না। সাফল্যের চুরায় থাকেন এরা।

জীবনে সংঘর্ষ করতে জানেন এরা। অবশেষে নিজের লক্ষ জয় করেন। এদের মনের জোর খুব একটা না থাকলেও দরকারের সময় এরা অপ্রত্যাশিত কাজ করে ফেলতে পারেন। এরা মানুষের সঙ্গে দেখা করতে এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পছন্দ করেন। পরিস্তিতি অনুযায়ী সির্ধান্ত নিয়ে থাকেন।

এছাড়াও এনারা যেকোনো গুরুদায়িত্ব বহন করতে সক্ষম। প্রখর চিন্তাশক্তির অধিকারী এইসব ব্যাক্তিরা। কৌশল অবলম্বন করে যেকোনো কাজে সাফল্য পান। আত্মবিশ্বাসী হওয়ায় কারুর কাছে সহজে মাথানত করতে চান না।

এরা যেকোনো আসরের মধ্যমণি হয়ে থাকতে ভালোবাসেন। ইংরাজি বর্ণমালা যেহেতু A দিয়ে শুরু হয়, তাই মনে করা হয় যাদের নাম এই অক্ষর দিয়ে শুরু তারা খুব আত্মবিশ্বাসী হন, সেই সঙ্গে এরা খুব অ্যাডভেঞ্চার প্রিয় এবং নানা কাজে সবসময় জড়িয়ে থাকতে বেশি পছন্দ করেন। নিজের বিচার বুদ্ধির উপর এরা সবসময় ভরসা করেন।

A দিয়ে যাদের নাম শুরু তারা খুব সাহসী হন। যেকোনো কাজে এদের প্রচন্ত উদ্বোগ লক্ষ করা যায়। এরা জীবনকে উপভোগ করে বাঁচতে ভালোবাসেন। উপকারের উপর এনারা নির্ভরশীল হন না। নামে যদি একের বেশি A থাকে, সেখেত্রে স্বার্থপরতাও লক্ষ করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here