প্রেম হারিয়ে ফেলার মধ্যে একটা অদ্ভুত মনখারাপ মেশানো স্মৃতিমেদুর জায়গা পড়ে থাকে…

0
286

“আমার ঘুমের নৌকো মনখারাপের বন্দরে। তুমি ছুঁয়ে দিলে পশলা মেঘে বৃষ্টি পায়।” এটুকু শুনেই বোঝা যাচ্ছে একটি হারিয়ে যাওয়ার গল্পের কথা বলতে চলেছি আমরা। তবে শুধুমাত্র গল্প নয়। এর সাথে জড়িয়ে আছে অনেকটা সুর। দিয়া রায়চৌধুরীর নতুন গান ‘সে তুমি’ বলে যায় হারিয়ে যাওয়ার গল্পই। প্রেম হারিয়ে ফেলার মধ্যে একটা অদ্ভুত মনখারাপ মেশানো স্মৃতিমেদুর জায়গা পড়ে থাকে।

যেখানে হারিয়ে যাওয়ার দুঃখ আরো বড় হয়ে ওঠে জমে থাকা আনন্দের স্মৃতিদের জন্য। একটা প্রেম যখন অতীত হয়ে যায় তখন পুরো সম্পর্ক ধরা থাকে স্মৃতির ক্যানভাসে। তারা কিছুতেই হারিয়ে যেতে দেয়না একসাথে কাটানো মুহূর্তগুলো। স্মৃতিতে থেকে যাওয়া এই মুহূর্তগুলো ঠিক যেমন ভাবে ধরা দেয় স্মৃতিতে, ভিডিওতে ঠিক সেভাবেই দেখানোর চেষ্টা করা হয়েছে।

POV আশ্চর্য সুন্দর গানটির। মনখারাপ মিশে থাকা এই গানটির সুর করেছেন দ্রোণ আচার্য্য। বেশ কিছুদিন আগে করা সুরটি প্রথমবার শুনেই দিয়ার মনে হয়েছিল গানটি গাওয়া উচিত। কারণ সুর অসম্ভব প্রাণ ছুঁয়ে যাওয়া এবং লোকের গুনগুন করার মত। এই অসামান্য সুরে কথা বসিয়েছেন রাজীব চক্রবর্তী।

আদিত্য পাল গোটা গল্পটিকে ধরেছেন ক্যামেরায়। গানের সুরে বলা গল্পটিতে অভিনয় করেছেন গায়িকা নিজেই।তার সাথে ছিলেন রাজা কুন্ডু। অসম্ভব গরমে আউটডোর শ্যুট এবং আরো সমস্ত ঝক্কি পেরিয়ে এখন গানটি আপনাদের সামনে। গায়িকা দিয়া এর আগেও প্রচুর ভালো গান উপহার দিয়েছেন।

এই গানটিও ইতিমধ্যেই প্রভূত পরিমাণে শ্রোতাদের ভালোবাসা পেতে শুরু করেছে। আগামী সময়েও আরো অনেক ভালোবাসা পাবে বলেই আমাদের ধারণা। আগাম অভিনন্দন রইলো গানের সাথে জুড়ে থাকা সব মানুষদের। Article সৌজন্যে – Bengal Web Solution (9903360341)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here