স্বপ্নে এই সংকেত গুলো দেখলে বুঝবেন মা লক্ষ্মী আপনার উপর খুবই প্রসন্ন, ঘটবে আকস্মিক অর্থ প্রাপ্তি…

0
4118

মানুষের ভাগ্য তার জন্মের সাথে সাথেই নির্ধারিত হয়ে যায়। কারোর ভাগ্যে ভালো কিছু লেখা থাকে আর কারোর ভাগ্যে খারাপ। ভালো খারাপ মিলিয়েই চলে আমাদের জীবন। কিন্তু কোন মানুষের জীবনে সবসময় ভালো বা সবসময় খারাপ এরকমটা হয়না। ভালো খারাপ পাশাপাশি চলতে থাকে। যখন ভাগ্য ভালো থাকে তখন সে মা লক্ষ্মীকে প্রাপ্ত করে।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এমন কিছু কিছু সংকেত আছে যা দেখলে খারাপ ভাগ্যও ভালো হয়ে যায়। সেই সংকেত গুলি শুভ সংকেত। সেই সংকেত স্বপ্নেও দেখা যেতে পারে আবার বাস্তবেও দেখা যেতে পারে। আজকে এমনই কিছু সংকেত নিয়ে আলোচনা করবো, এর মধ্যে যদি কোন সংকেত আপনি পেয়ে থাকেন তাহলে জানবেন যে আপনার ভালো সময় আসতে চলেছে।

১। স্বপ্নে মুকুট দেখা ঃ- যদি কেউ স্বপ্নে মুকুট দেখে তাহলে সেটি খুব শুভ সংকেত। আপনি খুব শীঘ্রই ধনবান হতে চলেছেন। আপনার গৃহে মা লক্ষ্মীর আগমন ঘটতে চলেছে, আর তিনি আপনার গৃহে অচল হয়েই থাকবেন।

২। কুকুর ঃ- আপনি যদি কোন কাজে যেতে গিয়ে বা বাড়ি থেকে বের হবার সময় কোন কুকুরকে মুখে খাবার নিয়ে কোথাও যেতে দেখে থাকেন তাহলে বুঝে নেবেন আপনি হটাত কোন জায়গা থেকে অর্থ বা ধনসম্পত্তি লাভ করবেন। এটি খুব শুভ লক্ষণ।

৩। পেঁচা ঃ- আমরা সকলেই জানি যে পেঁচা হল ধনসম্পত্তির দেবী মা লক্ষ্মীর বাহন। আসে পাশে যদি কখনও পেঁচা দেখেন তাহলে আপনি বুঝবেন যে মা লক্ষ্মী আপনার ওপর খুবই প্রসন্ন হয়েছেন। আর খুব শীঘ্রই আপনি মা লক্ষ্মীর কৃপা পেতে চলেছেন। কথিত আছে যে দীপাবলীর দিন যদি পেঁচা দেখতে পান তাহলে আপনি খুব ধনী হবেন।

৪। ধান ঃ- সকাল বেলা যদি আপনি ধান দেখেন তাহলে তা আপনার জন্য খুব শুভ। যদি আপনি স্বপ্নেও ধান দেখেন তাহলে আপনার ভাগ্য খুব শীঘ্রই ভালো হতে চলেছে।

৫। শঙ্খ ঃ- শঙ্খকে একটি শুভ জিনিস হিসাবে মানা হয়। আপনি যদি সকালে শঙ্খের শব্দ শুনতে পান তাহলে আপনার ভাগ্যে ধনসম্পত্তির লাভের যোগ আছে। কারণ শঙ্খের ধ্বনি হল মা লক্ষ্মীর খুব প্রিয়।

৬। ঝাঁটা ঃ- আপনি যদি সকাল সকাল কোন কাজে বেরনোর সময় রাস্তায় কোন ব্যাক্তিকে ঝাড় দিতে দেখেন তাহলে আপনি খুব শীঘ্রই মা লক্ষ্মীর কৃপা লাভ করতে চলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here