সালমান খান তার মা বাবা ও ভাইকে হারালেন, সংবাদ মাধ্যমের সাম্নেই কেঁদে ফেললেন…

0
4238

গত বছর বলিউড তার অনেক মূল্যবান তারকাকে হারিয়েছ। যারা চলে গেছেন তাদের জায়গা আজও খালি পড়ে আছে। সেই জায়গা আর কখনো পূরণ হবেওনা। সেই সময় সালমান খানের জন্যেও ভাল ছিলনা। শুধু পেশাগত দিক থেকেই নয় ব্যাক্তিগত জীবনেও প্রভাব পরেছিল তার। সালমানের স্বভাব বেশ কোমল। তিনি সবার প্রতি বেশ যত্নশীল।

তার পেশাগত জীবনে তার সহকর্মী হিসাবে যারা ছিলেন তাদের সাথে সালমানের শুধু পেশার দিক থেকে নয় ব্যাক্তিগত দিক থেকেও সম্পর্ক বেশ ভালো ছিল। তাই তারা চলে জাওয়ায় খুব ভেঙ্গে পরছিলেন তিনি। তার প্রিয়জনেদের একটি তালিকা করা হল।

বিনোদ খান্নাঃ বিনোদ খান্না মারা যান ২৭ শে এপ্রিল। তার সাথে সালমান খানের সম্পর্ক বেশ ভালো ছিল। সালমান খানের ‘দাবা’ এবং ‘Wanted’ সিনেমায় বিনোদ খান্না কে বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যায়। সালমান তাকে খুব লাকি বলে মানতেন। তার মৃত্যুর খবর পেয়ে তিনি খুব কষ্ট পেয়েছিলেন।

রিমা লাগুঃ ২০১৭ সালের ১৮ই মে মারা যান অভিনেত্রী রিমা লাগু। তিনি হঠাত হৃদরগে আক্রান্ত হয়ে মারা যান। সালমানের প্রথম ছবি ‘মেয়নে পেয়ার কিয়া’ তে অভিনয় করেন রিমা লাগু। আর সেই ছবিতে কাজ করার পর তিনি বলিউডে কাজ করার বড় সুযোগ পান। এই সিনেমায় তিনি সালমানের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। বাস্তবেও সালমান তাকে মায়ের মতই ভালোবাসতেন। অনেক সিনেমায় রিমা লাগু সালমানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন, তার ফলে তাদের সম্পর্ক অনেক শক্তিশালী হয়ে উঠেছিল। আর তার মৃত্যু যে সালমানকে ভেঙ্গে দেবে সেটাই স্বাভাবিক।

ইন্দ্র কুমারঃ ইন্দ্র কুমার সালমানের সহঅভিনেতা ছিলেন, তার সঙ্গে ভালো বন্ধুও ছিলেন। তার মৃত্যু হয়েছিল মাত্র ৪৪ বছর বয়সে। তিনিও মারা যান হৃদরোগে। সালমানের সাথে তিনি ভাই ও বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন অনেক সিনেমায়। তার মৃত্যুতে শোকাহত হয়েছিলেন সালমান।

ওম পুরিঃ ওম পুরি একজন মহান অভিনেতা। তার এই পৃথিবি ছেরে চলে জাওয়া কেউ মেনে নিতে পারেনি। গত বছর জানুয়ারিতে মারা যান তিনি। তার সঙ্গে সালমান অনেক সিনেমায় কাজ করেছেন। তার সঙ্গে শেষ কাজ ‘টিউবলাইট’ সিনেমায়। সেই সিনেমায় কাজ করতে করতে মারা যান ওম পুরি। ওম পুরির মৃত্যুতে গভীর শোকাহত হন সালমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here