এই পাঁচটি লক্ষন দেখে বুঝে যাবেন যে আপনার জীবনে খুব খারাপ সময় আসতে চলেছে।

0
1556

আমাদের জীবন বড়ই অনশ্চিত। কখন যে কি ঘটে যায় তা কেউ বলতে পারেনা। জীবন কারোর সব সময় ভালো চলেনা। হঠাত করে এমন কিছু হয় যা আমাদের জীবনকে ওলোট পালট করে দেয়।আর আমাদের কিছু করার থাকেনা সব মেনে নেওয়া ছাড়া। এলোমেলো হয়ে যায় আমাদের জীবন। তখন আমাদের মনে হয় এরকম তো হওয়ার কথা ছিলোনা।

যদি আগে থেকে জানা থাকত তাহলে হয়তো একটু সাবধান হওয়া যেত। আমরা মনে করি হটাত কোন খারাপ সময় আসে। কিন্তু তা নয়। খারাপ সময় আসার আগে অনেক ইঙ্গিত আসে যা আমরা দেখেও বুঝিনা। আসুন আজ আপনাদের জানাই সেই ইঙ্গিত গুলি কি কি?

১। খারাপ স্বপ্ন দেখাঃ স্বপ্ন সবাই দেখে। এটা একটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু খারাপ স্বপ্ন দেখা মোটেই স্বাভাবিক নয়। ভালো স্বপ্ন আমাদের আনন্দ দেয়, কিন্তু খারাপ কিছু যা দেখলে আমরা ভেঙ্গে পড়ি, সেই সব স্বপ্ন খারাপ কিছু ঘটনার ইঙ্গিত বয়ে নিয়ে আসে।

২। স্বপ্নে কাউকে কাঁদতে দেখাঃ যদি আপনি স্বপ্ন কাউকে কাঁদতে দেখেন তাহলে আপনি জেনে নিন আপনার সাথে খারাপ কিছু ঘটতে চলেছে। কারন আপনি স্বপ্নে যাকে কাঁদতে দেখেছেন সেটি একটি আত্মা। সে আপনাকে ইঙ্গিত দিচ্ছে খারাপ সময়ের।

৩। বাড়ির আশেপাশে কালো বিড়ালের দেখা পাওয়াঃ আপনি যদি আপনার বাড়ির আশেপাশে কোন কালো বিড়ালকে ঘোরাফেরা করতে দেখেন, যাকে কখনো দেখেন নি তাহলে জানবেন আপনার জীবনে খারাপ সময় আসতে চলেছে। সেই মত আপনি সাবধান হয়ে জান।

৪। বাজে কিছু খুজে পাওয়াঃ  বাড়ি পরিষ্কার করতে করতে এমন অনেক কিছু খুজে পাওয়া যায় যা আমাদের অপ্রয়োজনীয়। এরকম কিছু খুজে পেলে জানবেন যে আপনার খুব খারাপ সময় আসতে চলেছে। খারাপ জিনিস বলতে বোঝায় মাছের কাঁটা, টিক্টিকির লেজ ইত্যাদি।

৫। টিকটিকিঃ যদি হঠাত ঘরে কোথাও দেখেন দুটি টিকটিকি মারপিট করছে আর আপনি দেখার সঙ্গে সঙ্গে তারা উধাও, তাহলে জেনে রাখবেন আপনার জীবনে খুব খারাপ সময় ঘনিয়ে আসছে।

এই ঘটনাগুলি যে কোন কারোর আজব ঘটনা মনে হতেই পারে, কিন্তু এর পিছনে যথেষ্ট কারন আছে। কোন সাধারণ ঘটনা নয় এটি। তাই আপনার সাথে এরকম কিছু ঘটলে সাবধান হয়ে জান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here