ক্রিকেট থেকে অবসর নেওয়া যুবরাজ সিং-এর রঙীন জীবন এই বলিউড সুন্দরীদের সাথে…

0
4456

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। কিছুদিন আগেই তিনি আনুষ্ঠানিক ভাবে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তিনি নিজের দক্ষতায় দেশকে এনে দিয়েছেন বিশ্বচ্যাম্পিয়নের খেতাব। তবে আজ আমরা তার কর্মজীবন নয়, আলোচনা করবো তার ব্যাক্তিগত জীবন নিয়ে। হেজেল কিচের সাথে বিয়ের আগে তার নাম জড়িয়েছিল নানা সুন্দরীর সঙ্গে। জেনে নেওয়া যাক সেই সুন্দরীরা কারা…

১। কিম শর্মা ঃ- মডেল তথা অভিনেত্রী কিম শর্মার সাথে এক সময় যুবরাজ সিং এর নাম জড়িয়েছিল। তখন যুবরাজ সিং তার ক্রিকেট জীবনের প্রথম দিকে। চার বছর তাদের সম্পর্ক ছিল। তারপর পরিবারের আপত্তি থাকায় সেই সম্পর্কে ইতি টানে যুবরাজ।

২। দীপিকা পাড়ুকোন ঃ- দীপিকার জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে একবার চিফ গেস্ট ছিলেন যুবরাজ। তাদের দুজনের ছবি নিয়ে মিডিয়াতে বেশ আলোড়নের সৃষ্টি হয়েছিল। কিন্তু পরবর্তীকালে জানা যায় তারা একে অপরের ভালো বন্ধু মাত্র।

৩। আঁচল কুমার ঃ- আইপিএল এর বিভিন্ন পার্টিতে যুবরাজের সঙ্গে তার ছোটবেলার বন্ধু আঁচলকে দেখা গেছে। কিন্তু পড়ে দুজনেই তাদের সম্পর্কের কথা অস্বীকার করেন।

৪। নেহা ধুপিয়া ঃ- ২০১৪ সালে যুবরাজকে নিয়ে সমালোচনা হয়, সে নাকি নেহা ধুপিয়ার সঙ্গে ডেট করছেন। এমনকি তারা একসঙ্গে নানা পার্টিতেও যাচ্ছেন। কিন্তু তারপর তাদের সম্পর্কের কি হয়েছিল তা এখনও জানা যায়নি।

৫। মিনিশা লাম্বা ঃ- বলিউডের হট অভিনেত্রী মিনিশা লাম্বার সাথে যুবরাজ সিং এর চুম্বনরত একটি ছবি ভাইরাল হয়। এই ছবি দেখে তাদের প্রেমের সম্পর্ক নিশ্চিত করাই যায়। কিন্তু মিনিশা অস্বীকার করে যে সেই ছবিতে সে ছিলনা, অন্য কেউ ছিল।

৬। প্রীতি জিন্টা ঃ- আইপিএল এর শুরুতে পাঞ্জাবে খেলার সময় প্রীতির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন যুবি। আইপিএল এর সময় তাদের ঘনিষ্ঠ ভাবে দেখাও গিয়েছিল। কিন্তু পড়ে তাদের ব্রেকআপ হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here