আজ ১ লা আগস্ট বৃহস্পতি বার, দেখে নিন আজকের রাশিফল…

0
1303

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- দিনটি ভালো যাবে। আজ ভূমি স্থাবর বা যানবাহন ক্রয় করলে লাভবান হবেন। আর্থিক বিষয়ে আত্মীয়দের সাহায্য লাভের যোগ। কর্মস্থলে দীর্ঘদিন ধরে চলতে থাকা কোনো সমস্যার অপ্রত্যাশিত সমাধান হতে পারে। গৃহে আত্মীয় স্বজনের আগমনের যোগ।

বৃষ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। আজ কোনো সুসংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের জীবনে কোনো পরিবর্তন আসতে পারে। অবিবাহিত ভাই বোনের বিয়ের ব্যপারে অগ্রগতি আশা করা যায়। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

মিথুন রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আজ হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। কোনো সামাজিক বা সাঙ্গঠনিক কাজে অংশ নিতে পারেন।

কর্কট রাশি ঃ- আজ প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসবে। কোনো প্রতিযোগীতামূলক কাজে সাফল্য পাবেন। ব্যবসা বাণিজ্যে অংশিদারের সাহায্য লাভ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। খুচরা বিক্রয়ে ভালো আয়ের সম্ভাবনা।

ধনু রাশি ঃ- দিনটি শুভাশুভ মিশ্র। আজ শেয়ার ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। বুঝে শুনে শেয়ার ক্রয় করতে পারলে ভালো লাভ করতে পারবেন। ব্যাংক ঋণ পাশ হওয়ার সম্ভাবনা। পাওনাদারের টাকা শোধ করতে পারবেন। কোন বন্ধু বা আত্মীয়কে দেখতে হাসপাতাল যেতে হতে পারে।

মকর রাশি ঃ- দিনটি দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে পাওয়ার। আজ অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে ব্যবসায়ীক মন্দা কেটে যাবে। জীবন সঙ্গির মন মেজাজ ভালো থাকাতে গৃহ শান্তি ফিরে পাবেন। অংশিদারী চুক্তি বা কোনো অংশিদার গ্রহণের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

কুম্ভ রাশি ঃ- দিনটি ভালো যাবে। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সরকারি চাকুরেদের নুতন দায়িত্ব লাভের যোগ। গোপন ও প্রকাশ্য শত্রুতাকে মোকাবেলা করতে পারবেন। মাঝে মধ্যে অন্যমনস্ক হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

মীন রাশি ঃ- দিনটি সৃজনশীল কাজে সাফল্যের। ব্যবসায়ীক ও পারিবারিক পরিবেশ ভালো যাবে। রোমান্টিক সম্পর্কের উন্নতি আশা করা যায়। শৈল্পিক কাজের জন্য দূরে যাত্রা করতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। অভিনয় শিল্পীদের দুর্ঘটনার আশঙ্কা প্রবল।

সিংহ রাশি ঃ- দিনটি ব্যয় বহুল থাকবে। বিদেশ থেকে কোনো আত্মীয়র দেশে আগমনের যোগ। চাকরি সংক্রান্ত কারণে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ রোজগার করতে পারবেন।

কন্যা রাশি ঃ- দিনটি বন্ধুদের সাহায্য লাভের। ব্যবসা ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। প্রভাবশালী বন্ধুর সাহায্যে আবাসন সংক্রান্ত কোনো জটিলতার অবশান হবে। হারিয়ে যাওয়া দ্রব্য পুণঃরুদ্ধার হতে পারে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের সুযোগ আসতে পারে।

তুলা রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার অগ্রগতিকে কেউ আটকে রাখতে পারবে না। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশাতিত সাফল্য আসতে পারে। ব্যবসা ক্ষেত্রে কোনো প্রকার বাধা আপনাকে দমাতে পারবে না। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে সাফল্য আশা করা যায়। বেকারদের চাকরি সূত্রে দূরবর্তী স্থানে যেতে হবে। ব্যবসায়ীক কাজে দূর যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। বিজ্ঞাণ ও প্রযুক্তির শিক্ষার্থীরা কোনো ভালো বৃত্তির সুযোগ পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here