আজ ১ লা জুলাই সোমবার, দেখে নিন আজকের রাশিফল…

0
4054

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- গুজবে কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজটা ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা করলে তা হালকা ভাবে নিন। চাকুরির ক্ষেত্রে কম পরিশ্রমে উদ্দেশ্য চরিতার্থ হতে পারে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে সমস্যা না থাকলেও লাভ তেমন হবে না। প্রেমের ক্ষেত্রে মানসিক চাপ বৃদ্ধি পাবে।

সিংহ রাশি ঃ- ব্যবসা ক্ষেত্রে রোজগার বাড়বে। আজ আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। কাজের জায়গায় মিথ্যা অপবাদে পরতে পারেন। চাকুরির ক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অর্থ আসবে খরচও হবে। খরচে নিয়ন্ত্রণ না করতে পারলে সমস্যা বাড়বে।

বৃষ রাশি ঃ- ব্যবসা ক্ষেত্রে আজ শুভ খবর আসতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়তে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা।

মিথুন রাশি ঃ- বাড়িতে হঠাৎ অতিথি সমাগম হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে সমস্যায় পরতে পারেন।

মকর রাশি ঃ- কেউ আপনাকে সাহায্য করলে তা আপনার জন্য ভালোই হবে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা না করাই ভালো। স্বামী স্ত্রীর মধ্যে কোন কারণে কলহ বাঁধতে পারে। বড় কোন আঘাত থেকে সাবধান। কাউকে উপকার করতে গিয়ে আপনার ক্ষতি হতে পারে।

কর্কট রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে প্রস্তাব আসবে তবে সঙ্গী নির্বাচনে বিপদের সম্ভাবনা রয়েছে। আর্থিক সমস্যার সমাধান পেতে পারেন আজ। সারাদিনে কাজে নিজেই নেতৃত্ব দেবেন। উপার্জন ভাগ্য শুভ। খরচ হবে আবার সঞ্চয়ও হবে।

তুলা রাশি ঃ- শরীর নিয়ে সমস্যা রয়েছে। সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। প্রভাবশালী কোনো ব্যক্তির কারনে ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক রাশি ঃ- সম্মানহানির যোগ রয়েছে। কাজে সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। শরীর তেমন একটা ভাল যাবে না। মানসিক চিন্তা বাড়বে। উচ্চরক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন।

ধনু রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগার করতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হওয়ার যোগ।

কুম্ভ রাশি ঃ- কর্ম ক্ষেত্রে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য খরচ বাড়বে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোন সাহায্য পেতে পারেন। শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন।

মীন রাশি ঃ- ব্যক্তিত্বের সংঘাত হবে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না, তাতে ব্যক্তিগত এবং পেশাগত দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। উপার্জন ভাগ্য মন্দ নয়। খরচ হবে, সঞ্চয়ও হবে কিছু। ব্যবসা ক্ষেত্রে যোগাযোগ বাড়বে।

কন্যা রাশি ঃ- অন্যায়ের প্রতিবাদ করুন। জীবিকার জন্য সন্তান নিয়ে দূরে যেতে হতে পারে। কোনও বড় ভুল পিতার জন্য সামলে নেবেন। বাড়িতে কোনও আনন্দ বহুল পরিবেশ সৃষ্টি হতে পারে। মধ্য ভাগে বাড়িতে পূজা পাঠের জন্য আলোচনা হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here