আজ ১ লা মে শনিবার, আজকের রাশিফল…

0
17191

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি ভাগ্য বিড়ম্বনার। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কিছুটা ঝামেলায় পড়তে পারেন। বৈদেশিক কাজ কর্মে অনাকাঙ্খীত বাধা বিপত্তি দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকেই দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি নিয়ে অস্থিরতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ী কাজে দূর যাত্রার যোগ। জীবন সঙ্গীর কাছ থেকে কোনো আঘাত পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের সময় ভালো যাবে না। কোনো বন্ধুর দ্বারা অপমাণিত হবার আশঙ্কা।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে রোজগারে কিছু ঝামেলা দেখা দেবে। বস্ত্র প্রসাধন ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয় আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। রাতে কোনো অশুভ সংবাদ পেতে পারেন। চিকিৎসার প্রয়োজনে চিকিৎসকের স্মরণাপন্ন হওয়ার আশঙ্কা।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর কিছুটা অসুস্থ থাকতে পারে। কাজের লোকের কারণে ব্যবসায়ীক বা পরিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাহায্য পেতে পারেন। কিছু ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের যোগ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি – দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে সাফল্য আশা করা যায়। বেকারদের চাকরি সূত্রে দূরবর্তী স্থানে যেতে হবে। ব্যবসায়ীক কাজে দূর যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। বিজ্ঞাণ ও প্রযুক্তির শিক্ষার্থীরা কোনো ভালো বৃত্তির সুযোগ পেতে পারেন।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। মানসিক জোড় বৃদ্ধি পাবে। আজ জীবন সঙ্গিকে নিয়ে কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। স্ত্রীর শরীর ভালো যাবে। প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – দিনটি ব্যয়বহুল থাকবে। স্বাধীনতা দিবসের ছুটিতে দূরে কোথাও ঘুড়তে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বিদেশে যেতে পারেন।

বৃষ রাশি – দিনটি ঝামেলা পূর্ণ। আজ সকাল সকাল পাওনাদারের তাগাদা পেতে পারেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করতে হবে। দ্রুতগতির যানবাহন এড়িয়ে চলুন। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। ব্যবসা ক্ষেত্রে বন্ধুর সাথে কিছু ঝামেলা দেখা দিতে পারে। জীবন সঙ্গীর সঞ্চয়ে হাত দিতে হতে পারে।

সিংহ রাশি – দিনটি ব্যয় বহুল থাকবে। বিদেশ থেকে কোনো আত্মীয়র দেশে আগমনের যোগ। চাকরি সংক্রান্ত কারণে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ রোজগার করতে পারবেন।

মীন রাশি – আজ বন্ধুদের সাথে ঘুড়তে যাওয়ার দিন। বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। আজ চুটিয়ে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন। ব্যবসায়ীরা হটাৎ কিছু অর্থ রোজগারের সুযোগ পেয়ে যাবেন।

কর্কট রাশি – দিনটি ঝামেলার। কাজের লোকের কারণে সমস্যা দেখা দেবে। বন্ধু বা আত্মীয়দের সাথে শত্রুতার আশঙ্কা। চাকরি সংক্রান্ত কাজে আশাহত হতে পারেন। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো ধরনের ভাইরাস বা ব্যাকটেরিয়ার সংক্রামনে ভুগতে হবে।

ধনু রাশি – দিনটি আর্থিক ভাবে লাভবান হওয়ার দিন। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয়ের সুযোগ রয়েছে। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন।