আজ ১ লা নভেম্বর রবিবার, আজকের রাশিফল…

0
11011

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণ হবে। মায়ের অনুরোধে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি পাবেন। রাজণৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয়ের যোগ প্রবল।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল। কোনো ভালো সংবাদ পেটে পারেন। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে। সাংবাদিকদের পেশাগত ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধি পাবে। আজ পরিবার পরিজন নিয়ে কোথায় বেড়াতে যেতে পারেন।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কোনো ভালো অর্ডার বা বেচাকেনা করতে পারেন। শিল্পীদের কাজের সুবাদে বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। সন্তানের শারীরিক অবস্থার উন্নতি হবে। বিদ্যার্থীদের পড়াশোনায় কোনো বৃত্তি লাভের সুযোগ আসতে পারে।

কন্যা রাশি – দিনটি সাংসারিক ক্ষেত্রে ঝামেলার। বাড়িতে কোনো আত্মীয়ের আগমন হতে পারে। যানবাহন মেরামতে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সংস্কারের কাজে হাত দিলে অহেতুক ব্যয় বৃদ্ধি পাবে। মায়ের সাথে কোনো সাংসারিক বিষয় নিয়ে তর্ক বিতর্ক হতে পারে।

ধনু রাশি – আজ বন্ধু ভাগ্য বলবান থাকবে। ব্যবসা বাণিজ্যে বা পারিবারিক কোনো জটিলতায় বন্ধুর পরামর্শে লাভবান হবেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। চাকরিজীবী ও ব্যবসায়ীরা বকেয়া বিল পেতে পারেন। ঠিকাদারী কাজে কোনো প্রভাবশালী রাজনৈতিক নেতার সাহায্য আশা করা যায়।

মকর রাশি – আজ কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারী মার্চেন্ট প্রতিষ্ঠানে চাকরি পেতে পারেন। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আপনাকে সঙ্কট থেকে উত্তরণ করবে। প্রতিযোগীতায় সফল হবেন। সরকারী চাকুরেদের নতুন দায়িত্ব প্রাপ্তি ঘটবে।

মিথুন রাশি – বাড়িতে হঠাৎ অতিথি সমাগম হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে সমস্যায় পরতে পারেন।

কর্কট রাশি – প্রেমের ক্ষেত্রে প্রস্তাব আসবে তবে সঙ্গী নির্বাচনে বিপদের সম্ভাবনা রয়েছে। আর্থিক সমস্যার সমাধান পেতে পারেন আজ। সারাদিনে কাজে নিজেই নেতৃত্ব দেবেন। উপার্জন ভাগ্য শুভ। খরচ হবে আবার সঞ্চয়ও হবে।

তুলা রাশি – আজকের দিনটি ভালো যাবে। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। খাদ্য ও শষ্য ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগার হবে। বিকালের দিকে যোগাযোগে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। ছোট ভাই-বোনের উচ্চ শিক্ষা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের আরোগ্য লাভের যোগ বলবান। স্ত্রীর সাহায্য পেতে পরেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের নতুন পদ প্রাপ্তির সম্ভাবনা প্রবল। বিকালের দিকে খুচরা ও পাইকারি ব্যবসায় বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সন্তানের সাথে সময় কাটাতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দুপুরের পর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোন মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। রাস্তাঘাটে কোন ঝামেলায় না জড়ানোই ভালো।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।