আজ ১০ ই এপ্রিল শুক্রবার, আজকের রাশিফল…

0
1991

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। ট্রান্সপোর্টের ব্যবসায় পুলিশি হয়রানির সম্মূখীন হতে পারেন। আইনজীবী ও ট্যাক্স কর্মকর্তাদের ভালো আয়ের সুযোগ রয়েছে। দূরের যাত্রায় বাধা।

মেষ রাশি – দিনটি ভালো যাবে না। সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায় পেশাগত ঝুঁকি বাড়তে থাকবে। আর্থিক ক্ষেত্রে ছোট ভাই বোনের সাথে কোনো প্রকার মনমালিন্য হওয়ার আশঙ্কা। গার্মেন্টস ব্যবসায় নুতন কাজের অর্ডার পেতে পারেন। প্রতিবেশীর কারণে কোনো ঝামেলায় পড়ার আশঙ্কা।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে লাভ হবেই। রাজণৈতিক ও সামাজিক কাজে অংশ নিতে পারেন। কর্মস্থলে সাফল্য আসবে। সম্মান মর্যাদা বৃদ্ধির পাশাপাশি রোজগারও বৃদ্ধি পাবে।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। প্রভাবশালী ব্যক্তির সাথে বন্ধুত্ব গড়ে উঠতে পারে। রোজগার বৃদ্ধির যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে কোনো বন্ধু বা শুভাকাঙ্খীর সাহায্য পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। নুতন বিনিয়োগে ভালো লাভ হবে।

কন্যা রাশি – দিনটি ব্যয় বহুল। ব্যক্তিগত বা ব্যবসায়ীক কাজের জন্য দূরে যেতে হবে। কর্মস্থলে ভালো কোন সুযোগ আসার সম্ভাবনা। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে কোনো বড় আকারের বিনিয়োগ করতে পারেন।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। দুপরের পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ। সাংবাদিকরা কাজের জন্য সম্মানিত হতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্সী, কুরিয়ার ও রেন্টাকার ব্যবসায় ভালো আয় করবেন। সকালের দিকে পরিবার পরিজন নিয়ে দূরে কোথাও যেতে পারেন। দুপরের পর প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো সামাজিক কাজে অংশ নিতে পারেন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সামাজিক রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কর্ম সংক্রান্ত কোনো পরীক্ষায় অভুতপূর্ব সাফল্য লাভের সম্ভাবনা। দাম্পত্য জীবনে অশান্তি কিছুটা কমে আসবে। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। কাজে কর্মে বাধা বিপত্তি দেখা দেবে। শারীর কিছুটা দূর্বল থাকতে পারে। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। হঠাৎ করেই ব্যবসাপ্রতিষ্ঠানে বা কর্মস্থলে কারুর সাথে তর্ক বিতর্ক বা ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবনে আজ প্রবল কলহের যোগ।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তির আশঙ্কা। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। হঠাৎ করেই পেটের ব্যাথায় ভুগতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধন লাভের যোগ প্রবল। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ঝামেলার আশঙ্কা।

মীন রাশি – দিনটি ভালো যাবে। বন্ধু বান্ধবের সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজে বড় ভাই বোন কিছু আর্থিক সাহায্য করতে পারেন। বিকালের দিকে দূর যাত্রার যোগ প্রবল। সাংসারিক প্রয়োজনে কিছু অর্থ ব্যয় হবে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দিতে পারে।

মকর রাশি – দিনটি ভালো যাবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা প্রবল। রাজণৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দুপরের দিকে বাড়িতে শ্যালক শ্যালিকাদের আগমন হতে পারে। বাইরে কোথাও খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।