আজ ১০ ই আগস্ট বুধবার, আজকের রাশিফল…

0
19316

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – আজ কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। টাকা পয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে বড় ভাই বোনের আগমন বা আপনি নিজে বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের সুযোগ রয়েছে। চাকরির ক্ষেত্রে আজ কিছু অতিরিক্ত আয়ের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অত্যাধিক পরিশ্রমের কারনে অসুস্থ হয়ে পড়তে পারেন। গুপ্ত বা অণৈতিক প্রণয়ের কারনে আপনার ধন হানি হবে। দূর্ণাম বদনামেরও আশঙ্কা দেখা দেবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে।

মীন রাশি – প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। আজ আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। চাকরির ক্ষেত্রে ঘূর্ণায়মান চাকার ওপর থাকবেন। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে কোন সমস্যা নেই। রাতে জীবন সঙ্গির সাথে মান অভিমান এড়িয়ে চলুন।

বৃষ রাশি – আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। কোনো বন্ধুর সাহায্য আশা করতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা সাক্ষাৎ হবার যোগ।

মিথুন রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরোও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন।

কর্কট রাশি – আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষা সংক্রান্ত কোনো সংবাদ পাওয়ার সম্ভবনা।

সিংহ রাশি – দিনটি ব্যয়বহুল। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনার জন্য ব্যয় বৃদ্ধি হতে পারে। বাড়িতে আত্মীয় সমাগমের যোগ। দূরে কোথাও যাওয়ার পরিকল্পণা করার সম্ভাবনা। কর্মস্থলের জটিলতার অবশান হবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো লাভ আশা করতে পারেন।

কন্যা রাশি – আজ ব্যবসায় বকেয়া কিছু অর্থ লাভের যোগ। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। খুচরা পন্যর ব্যবসায় ভালো বেচাকেনার সুযোগ। পানিয় ও মিষ্টান্ন ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পাবেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। শিল্পীদের বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও রাজণৈতিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তি বা নেতার সাথে সাক্ষাতের সম্ভাবনা। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ সাফল্য আসবে। পিতার সাহায্যে ও পরামর্শে জটিলতার অবশান হবে।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষা বা ভাইবায় অংশ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।