আজ ১০ ই ডিসেম্বর মঙ্গলবার, আজকের রাশিফল…

0
3175

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে কর্মরতদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ। কোন বিশেষ ভালো সংবাদ পেতে পারেন। মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে ভালো আয় করতে পারবেন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের সাথে সময় কেটবে। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোন বন্ধুর সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কে টানাপোড়ন শুরু হতে পারে। আজ নিঃসন্তানদের সন্তান লাভের যোগ বলবান।

কন্যা রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কোনো বিষয়ে মায়ের পরামর্শে উপকৃত হতে পারেন। পারিবারিক সম্পত্তি বিষয়ে আত্মীয়দের সাহায্য লাভের যোগ। যানবাহন ক্রয়ের সুযোগ। গৃহস্থালী কোন আসবাবপত্র বানানোর অর্ডার দিতে পারেন।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে না। সকাল সকালই কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ আসবে। বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। চিকিৎসকের স্মরনাপন্ন হওয়ার যোগ।

বৃশ্চিক রাশি – আজ প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। গৃহে আত্মীয় স্বজনের আগমনের যোগ। পারিবারিক কাজে কিছুটা ব্যস্ত থাকতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। রহস্যজনক ব্যাধিতে আক্রান্ত হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয়ের যোগ বলবান।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে সাফল্য লাভের যোগ। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। শারীরিক অসুস্থতা কাটিয়ে কর্মস্থলে প্রত্যাবর্তনের যোগ প্রবল।

মিথুন রাশি – শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। আজ কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে জেতে পারে। বাড়িতে কাজের লোকের অনুপস্থিতিতে জীবন সঙ্গি কিছুটা বেকায়দায় পড়তে পারে। ব্যবসা ক্ষেত্রে কর্মচারীদের উপর প্রচন্ড রেগে যাওয়ার আশঙ্কা।

মকর রাশি – দিনটি ভালো যাবে। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। আপনার গৃহিত সিদ্ধান্তের কারনে ব্যবসায় কিছু ভালো লাভ হবে। জীবন সঙ্গির সাহায্য পেতে পারেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ব্যয় বুহুল। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাথে বিদেশ যেতে পারেন। বৈদেশিক আয় হতে পারে। বিদেশ সংক্রান্ত কাজে কিছু ভালো আয়ের সুযোগ রয়েছে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পেয়ে যাবেন।

মেষ রাশি – হঠাৎ করে দাম্পত্য জীবনে আজ ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান খয়রাত ও ধর্মীয় কাজ করুন। নিজের দাফতরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করলে সুফল পাবেন।

বৃষ রাশি – আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানে উচ্চপদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। প্রিয়জনের কোনো সংবাদে আপনি আজ আবেগে উদ্বেল হয়ে পড়তে পারেন।

ধনু রাশি – দিনের শুরুতেই আজ মঙ্গল কামনা করে প্রার্থনা করুন নিজ ও নিজ পরিবারের সবার জন্য। দিনটিতে আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। আর কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা বোকামি হবে।