আজ ১০ ই ফেব্রুয়ারি বুধবার, আজকের রাশিফল…

0
7667

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কুম্ভ রাশি – দিনটি সকালের দিকে ভালো যাবে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বাড়িতে কোনো আপ্যায়নের আয়োজন করতে পারেন। দুপুরের পর যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায় নতুন কোনো অর্ডার পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকরা সম্মানিত হতে পারেন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। সকালের দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ভালো সুযোগ পেতে পারেন। দুপুরের পর আর্থিক অবস্থা ভালো হবে। বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসায় ভালো লাভ হবে। জীবন সঙ্গিকে নিয়ে রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।

মকর রাশি – সকালের দিকে কোনো ভালো সংবাদ আসতে পারে। গার্মেন্টস ব্যবসায় আয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। মায়ের সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্যে বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চকুরিজীবীরা সকালের দিকে বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ে জোর তাগাদা দিন। সাংগঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। দুপুরের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে ইমিগ্রেশন সংক্রান্ত জটিলতা দেখা দেবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। দুপর থেকে সময় বলবান হয়ে উঠবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো হয়ে যাবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হওয়ার আশঙ্কা। হঠাৎ করেই পরিবারের কোনো সদস্যের অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হতে হবে।

সিংহ রাশি – দিনটি সাফল্যের। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। সরকারী চাকুরেরা রাজনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন। দুপুরের পর ব্যবসা ক্ষেত্রে রোজগার ও বকেয়া টাকা আদায়ে বাধা বিপত্তি দেখা দেবে। বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হতে পারে।

ধনু রাশি – দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে। সকালে কোন আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন নিয়ে রাস্তাঘাটে বিপদে পড়তে পারেন। বিকালের দিকে সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের কোনো রেস্টুরেন্টে দেখা হতে পারে।

মিথুন রাশি – দিনটি ব্যয় বৃদ্ধির। সকাল থেকেই ব্যবসায়ীক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। জীবীকার জন্য দূর যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানার সম্মূখীন হতে পারেন। দুপুর থেকে আপনার সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। হঠাৎ করেই সকলের সাথে তর্ক বিতর্ক বা ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। দুর্ঘটনার আশঙ্কা প্রবল।

মেষ রাশি – আজকের দিনটি ভালো যাবে। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো সামাজিক বা সাঙ্গঠনিক কাজে অংশ নেওয়ার সম্ভাবনা। দুপর থেকে আর্থিক অবস্থার উন্নতি হবে। কোনো শ্যালক শ্যালিকার বাড়িতে আপ্যায়িত হওয়ার সম্ভাবনা। রেস্টুরেন্ট ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। সকালের দিকে কোনো পাওনাদারের সাথে দেখা হতে পারে। হটাৎ করে আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। কোনো আত্মীয়ের অসুস্থতা বা দূর্ঘটনার সংবাদ আসবে। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে।

কর্কট রাশি – দিনটি সাফল্যের। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে অংশ নিতে পারেন। পিতার সাথে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে হবে। প্রভাশালী কোনো সামরিক কর্মকর্তার সাহায্য লাভের যোগ। দুপর থেকে ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে।