আজ ১০ ই জানুয়ারি শুক্রবার, আজকের রাশিফল…

0
2629

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – কর্মস্থলে বয়স্ক ও অভিজ্ঞদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। কোনো খবরে আবেগপ্রবণ না হয়ে তা যাচাই করার পর ব্যবস্থা নিন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে।

কর্কট রাশি – আজ আপনার ভেতর একটু অলসতা কাজ করতে পারে। বিশ্রাম নেয়ার প্রয়োজন নেই। কর্মস্থলে জমে থাকা পুরনো কাজগুলো শেষ করার কথা ভাবুন। অপরাহ্নের পর লেখালেখির কাজে মন দিলে সৃষ্টিশীল কিছু করা সম্ভব হবে।

মেষ রাশি – হঠাৎ করে দাম্পত্য জীবনে আজ ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান খয়রাত ও ধর্মীয় কাজ করুন। নিজের দাফতরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করলে সুফল পাবেন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সাথে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ভালো আয়ের সুযোগ আসবে। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। সকালের দিকে পিতার সাথে কিছু মনমালিন্য হতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের পক্ষে অনুকূল। উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্যের আশা। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

তুলা রাশি – রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। প্রার্থীরা নির্বাচনী প্রচারনায় ব্যস্ত থাকতে পারেন। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো সংবাদ লাভের সম্ভাবনা।

মকর রাশি – দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে জীবন সঙ্গির সাহায্য লাভ। আজ বন্ধুদের সাথে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকতে পারেন। সন্ধ্যার পর দূরের যাত্রার যোগ। কাজের কর্মে ঝুঁকি বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – দিনটি ব্যস্ততার। কোনো গুরুত্বপূর্ণ নেতার সাথে আলাপ আলোচনা হতে পারে। প্রভাবশালী কর্মকর্তার কাছ থেকে সুবিধা পেতে পারেন। স্থানীয় সামাজি বা রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। সন্ধ্যার পর বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ সাফল্য পাবেন না।

বৃষ রাশি – আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানে উচ্চপদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। প্রিয়জনের কোনো সংবাদে আপনি আজ আবেগে উদ্বেল হয়ে পড়তে পারেন।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো রোজগারের সুযোগ পাবেন। পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। সকালের দিকে কোনো বন্ধু বা ভাই এর কাছ থেকে সাহায্য পেতে পারেন।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক পণ্যের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুরিজম ব্যবসায় কাজের যোগাযোগ বাড়তে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য দূরের যাত্রা বলবাণ। সন্ধ্যার পর রাজনৈতিক নেতাকর্মীরা কিছু ঝামেলার সম্মূখীন হতে পারেন। পিতার সাথে মনমালিণ্য দেখা দেবে।

ধনু রাশি – দিনটি ব্যয়বহুল থাকবে। রেন্টাকারের ব্যবসায় কিছু রোজগার করতে পারবেন। নৌ পরিবহন ব্যবসায় ভালো আয় হবে। সন্ধ্যার পর থেকে সময় কিছুটা পরিবর্তন হবে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ। তবে বাতের পীড়ায় কষ্ট পেতে পারেন। বিদেশ সংক্রান্ত বাণিজ্যে সাফল্য আসবে।