আজ ১০ ই মে সোমবার, আজকের রাশিফল…

0
14643

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো প্রকার অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। ব্যবসা বাণিজ্যে কর্মচারীর কারনে কিছু লোকশানের আশঙ্কা প্রবল। আবাসন সংক্রান্ত সমস্যার সমাধান হবার সম্ভাবনা।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে ভুল বুঝাবুঝি কমে আসবে। অংশিদারী ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। ব্যবসা ক্ষেত্রে মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের আংটি বদলের যোগ রয়েছে।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। ব্যবসা বাণিজ্যে ট্যাক্স বা ভ্যাট সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন। পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সাথে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি – দিনটি ব্যয়বহুল। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। নতুন কর্ম লাভের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্টদের দিনটি লাভদায়ক। আইনজীবী ও আয়কর উপদেষ্টাদের আজ ভালো রোজগার হবে। ট্রান্সপোর্ট ব্যবসায় যান্ত্রিক ত্রুটিতে ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা রয়েছে। বিদ্যার্থীরা বিদেশ সংক্রান্ত কোনো পরীক্ষা বা ভাইবায় অংশ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অফিশিয়াল কাজে ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে অহেতুক সন্দেহ ও কলহের আশঙ্কা। মানসিক অস্থিরতার কারনে কোনো ভুল সিদ্ধান্ত নিতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক থাকুন।

সিংহ রাশি – আজকের দিনটি মিশ্র। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে মিলিত হওয়ার যোগ। বেসরকারি চাকুরি ক্ষেত্রে কোনো পরিবর্তন হতে পারে। রাজণৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় আপনার সাফল্য আসতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পর্যটন কেন্দ্রে যেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে কোনো কারনে বকাঝকা শুনতে হতে পারে। ব্যয় কিছুটা কমবে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও রাজণৈতিক কাজে ব্যস্ততা বাড়বে। প্রভাবশালী কোনো ব্যক্তি বা নেতার সাথে সাক্ষাতের সম্ভাবনা। কর্মস্থলে কোনো নুতন দায়িত্ব পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ সাফল্য আসবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও রাজণৈতিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তি বা নেতার সাথে সাক্ষাতের সম্ভাবনা। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ সাফল্য আসবে। পিতার সাহায্যে ও পরামর্শে জটিলতার অবশান হবে।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষা বা ভাইবায় অংশ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগার করতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হওয়ার যোগ।