আজ ১০ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
8206

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি বন্ধুদের সাথে পুনর্মিলনের একটি দিন। ব্যবসা ক্ষেত্রে কর্মচারীরা কোনো আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে বড় ভাই-বোনের আগমনের যোগ। কিছু ধার দেওয়া টাকা আদায় হবে। বন্ধুরা মিলে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পণা করতে পারেন।

মেষ রাশি – দিনটি ব্যয় বহুল থাকবে। কোনো দাতব্য কাজে অর্থ ব্যয় করতে পারেন। ভালো কোনো ঘটনা ঘটতে পারে। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট এজেন্টদের আশানুরুপ অর্থ রোজগারের যোগ।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। শিল্পকলা চর্চার পক্ষে সময় অনুকূল। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষা সংক্রান্ত কোনো সংবাদ পাওয়ার সম্ভবনা। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ অব্যাহত থাকবে।

কর্কট রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কেটে যাবে। কোনো আধ্যাত্মিক সাধকের সাথে দেখা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনায় অগ্রগতি হবে। আজ কোনো ভালো সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি – দিনটি কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধির। ক্ষমতা ও নেতৃত্ব লাভের স্বপ্ন পূরণ হবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে প্রশংসার দাবিদার হয়ে উঠবেন। পদস্ত প্রভাবশালী কর্মকর্তার সুনজর লাভের যোগ। চাকরির ক্ষেত্রে আজ অফিসের কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। সকাল থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে কিছু মতানৈক্য দেখা দিতে পারে। অধিনস্ত কর্মচারীদের অনুপস্থিতি আপনাকে ভোগাবে। উচ্চ রক্তচাপ থেকে সতর্ক থাকুন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে অংশিদারদের সাহায্য পেতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবার যোগ। অবিবাহিতদরে বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ আয়ের সুযোগ পেতে পারেন।

মকর রাশি – আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে, কিন্তু একই সঙ্গে ব্যয় ঊর্ধ্বমুখী হবে। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। আপনি নিজেকে প্রেমের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না।

ধনু রাশি – যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। নিজের প্রেমের ক্ষেত্রে জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

কুম্ভ রাশি – আজ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যদি আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করবে।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে দিনটি দম্পতিদের ভালো গেলেও বেলা বাড়ার সাথে সাথে সম্পর্কে টানাপোড়ন দেখা দেবে। অংশিদারি কাজে কোনো কারণে প্রবল ভুল বোঝাবুঝির শিকার হতে হবে। পাওনাদারের আগমন হতে পারে। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে।

মীন রাশি – আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন, কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে।