আজ ১১ ই ডিসেম্বর শনিবার, আজকের রাশিফল…

0
11735

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় কিছু ঝামেলা পোহাতে হবে। অনলাইনের বিক্রেতাদের কিছু পণ্য ফেরত আশার যোগ। ছোট ভাই বোনের চাকরি নিয়ে দুশ্চিন্তা দেখা দেবে। বিকালের পর পারিবারিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমনের যোগ।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। বৈদেশীক কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। বিকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের ভালো আয়ের সুযোগ আসবে। অনলাইন বিক্রেতাদের আয় বৃদ্ধি পাবে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমিক-প্রেমিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে। বিকাল থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। নিজের গৃহ ভূমি লাভের স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মায়ের সাহায্য লাভের সম্ভাবনা। কোনো আত্মীয়ের সহযোগীতায় কর্ম লাভের সুযোগ পেতে পারেন। বিকালের দিকে প্রেম ও রোমান্সে সাফল্য আসতে পারে।

কন্যা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ছোট ভাই-বোনের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো কাজের অর্ডার পেতে পারেন। বিকালের দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর ভালো যাবে না।

বৃশ্চিক রাশি – দিনটি তুলনামূলক মিশ্র। বকেয়া অর্থ আদায়ের চেষ্টা ব্যাহত হতে পারে। অর্থ হানির যোগ প্রবল। কুটুম্বরের সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ক্রেতার ছলচাতুরিতে পড়ার আশঙ্কা প্রবল। আর্থিক সঙ্কটের আশঙ্কা রয়েছে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। বকেয়া অর্থ আদায়ে আজ বেগ পেতে হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। বিকালের পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। লেখক ও সাহিত্যিকদের রোজগার বৃদ্ধি পাবে। ছোট বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আজ আপনাকে ধৈর্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। বস্ত্র ব্যবসায়ীরা বাধা-বিপত্তির শিকার হতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজ কর্মে ঝামেলা ও বাধা-বিপত্তি দেখা দেবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি – কর্ম ক্ষেত্রে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য খরচ বাড়বে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোন সাহায্য পেতে পারেন। শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন।

মীন রাশি – ব্যক্তিত্বের সংঘাত হবে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না, তাতে ব্যক্তিগত এবং পেশাগত দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। উপার্জন ভাগ্য মন্দ নয়। খরচ হবে, সঞ্চয়ও হবে কিছু। ব্যবসা ক্ষেত্রে যোগাযোগ বাড়বে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। এক সাথে অনেক কাজ করতে গিয়ে জগাখিচুড়ি পাকিয়ে ফেলবেন। হঠাৎ করে ব্যবসায় বাধা দেখা দেবে। মানসিক দিক ভালো যাবে না। হাটুতে কোনো আঘাত লাগতে পারে। সন্তানের ভাগ্য উন্নতির বিষয়ে দুশ্চিন্তা চলে আসবে।

মকর রাশি – কেউ আপনাকে সাহায্য করলে তা আপনার জন্য ভালোই হবে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা না করাই ভালো। স্বামী স্ত্রীর মধ্যে কোন কারণে কলহ বাঁধতে পারে। বড় কোন আঘাত থেকে সাবধান। কাউকে উপকার করতে গিয়ে আপনার ক্ষতি হতে পারে।