আজ ১১ ই ফেব্রুয়ারি মঙ্গলবার, আজকের রাশিফল…

0
3440

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দূর্বল থাকবে। বিকেলের দিকে রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজের সুযোগ আসবে।

মকর রাশি – দিনটি কর্মস্থলে ঝামেলার। সহকর্মীদের সাথে কোনো অফিশিয়াল বিষয়ে ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীর কোনো বিপদে এগিয়ে যেতে হবে। ব্যবসা ক্ষেত্রে কিছু ঝামেলার আশঙ্কা। কোনো পুরোনো কর্মের জন্য আপনি আইনগত জটিলতায় পড়তে পারেন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় নতুন কাজের অর্ডার আসবে। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে, প্রত্যাশা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীর অনুপস্থিতিতে কাজের চাপ বাড়বে। উপর মহল থেকে কোনো প্রকার প্রশাসনিক চাপ আসতে পারে। কর্মস্থলে সহকর্মীর সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা। শরীর ভোগাতে পারে। রাস্তাঘাটে মূল্যবাণ দ্রব্য ও টাকা পয়সা সামলে রাখুন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। জীবন সঙ্গির সাথে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। অংশিদারী ও যৌথ মুলধনি ব্যবসায় রোজগারের আশা কম। শিক্ষকরা কোনো সরকারী কাজে অংশ গ্রহনের সুযোগ পাবেন।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হবেন। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। দুপরের পর কোনো অর্ডার পেতে পারেন। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছু রোজগার হতে পারে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি বলবান থাকবে। বিদ্যার্থীরা পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে বিরোধের আশঙ্কা। যানবাহন ক্রয়ের ক্ষেত্রে সতর্ক হোন। আসবাবপত্র ও গৃহস্থালী টুকি টাকি ক্রয় করতে পারেন।

তুলা রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পরীক্ষার্থীদের পড়াশোনায় রহস্যজনক বাধা বিপত্তি। রোমান্টিক সম্পর্কে রহস্যজনক ঘটনা ঘটবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। জীবন সঙ্গির শরীর কিছুটা খারাপ যেতে পারে। দাম্পত্য জীবনে কলহের আশঙ্কা প্রবল। অংশিদারী ও যৌথ মালিকানা ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। কর্ম ক্ষেত্রে বারবার মতাণৈক্যর শিকাড় হতে পারেন। বয়স্কদের শারীরিক সমস্যা বৃদ্ধি পাবে। আর্থিক দিক কিছুটা ঝুঁকি পূর্ণ।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে না। সন্তানের সাথে কোনো কারনে মনমালিণ্য হওয়ার আশঙ্কা। বিদ্যার্থীদের পড়াশোনায় মন বসবে না। রোমান্টিক বিষয়ে বেশি সিরিয়াস হওয়ায় পড়াশোনায় বাধা। শিল্পী ও কলাকুশলীদের কাজের সূত্রে দূরে যেতে হতে পারে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ।

মীন রাশি – দিনটি পারিবারিক অশান্তির। একটু সতর্ক হয়ে চলার চেষ্টা করুন। কোনো আত্মীয়ের সাথে অকারনেই দ্বন্দ্ব দেখা দেবে। গৃহস্থালী কাজে কিছু যান্ত্রিক যন্ত্রনার সম্মূখীন হতে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা।