আজ ১১ ই জুন বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
8721

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – বিদেশ সংক্রান্ত কোনো যোগাযোগের ক্ষেত্রে আত্মীয়স্বজনের আচরণ সম্পর্কে চোখ কান খোলা রাখুন। পারিবারিক ঝামেলার সৃষ্টির লক্ষণ রয়েছে। দূরের যাত্রায় নিজের জিনিস সাবধানে রাখুন।

কর্কট রাশি – বৈদেশিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে। কোনো বন্ধু আজ আপনার সহায়তায় এগিয়ে আসবে। প্রেমিকদের জন্য দিনটি আজ আনন্দে কাটবে। দূরের যাত্রা শুভ।

কন্যা রাশি – আজ আইনবিষয়ক জটিলতাকে এড়িয়ে না চলে তার সমাধানের চেষ্টা করুন। সুফল পাবেন অবশ্যই। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। অকারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি – বয়স্ক ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় শরীর অসুস্থ হতে পারে, ভারী খাবার পরিহার করে চলুন।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায় ভালো রোজগার হবে। গৃহে আত্মীয় কুটম্বরের আগমনের যোগ। দুপরের পর ছোট ভাই বোনের কাছ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ভালো কোনো সংবাদ পেতে পারেন। আজ অবশ্যই আপনার মেইল বক্স চেক করুন। বস্ত্র ও স্বার্ণালঙ্কার ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়া কর্মীর ব্যস্ততা বৃদ্ধি পাবে।

তুলা রাশি – প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। গৃহে আত্মীয় স্বজনের আগমনের যোগ। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব লাভের সুযোগ পাবেন। যানবাহন ক্রয় বিক্রয়ের যোগ বলবান।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। সাংসারিক বিষয়ে বন্ধুর সাহায্য পাবেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বস্ত্র ও খাদ্য বিক্রেতাদের ভালো আয়ের সম্ভাবনা। দুপরের পর থেকে আর্থিক প্রত্যাশা পূরণ হবে। আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। যানবাহন ক্রয় করতে পারেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। ট্রান্সপোর্টের ব্যবসায় পুলিশি হয়রানির সম্মূখীন হতে পারেন। আইনজীবী ও ট্যাক্স কর্মকর্তাদের ভালো আয়ের সুযোগ রয়েছে। দূরের যাত্রায় বাধা।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উত্যক্ত হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। অনৈতিক সম্পর্কের বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। কোনো অসাধু চক্রর সাথে জড়িয়ে যেতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রতারিত হওয়ার আশঙ্কা। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। কাজে কর্মে বাধা বিপত্তি দেখা দেবে। শারীর কিছুটা দূর্বল থাকতে পারে। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। হঠাৎ করেই ব্যবসাপ্রতিষ্ঠানে বা কর্মস্থলে কারুর সাথে তর্ক বিতর্ক বা ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবনে আজ প্রবল কলহের যোগ।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। দাম্পত্য জীবনে সঙ্গির সন্দেহের শিকার হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে মতো বিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে জীবন সঙ্গির সাথে ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না।