আজ ১১ ই মার্চ বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
12810

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – আজ আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবে। আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক।

বৃষ রাশি – যদি আপনি ব্যবসা করেন তাহলে আজ আপনি এমন ব্যক্তি বা ক্রেতার সংস্পর্শে আসবেন যারা আপনার আর্থিক কার্যকলাপ বিস্তার করবে। শেয়ারের ব্যবসা করলেও আজ আপনি যথেষ্ট লাভ করবেন।

মিথুন রাশি – বিনিয়োগের যে স্কিমগুলো আপনার আকর্ষণীয় মনে হচ্ছে সেগুলিকে খুঁটিয়ে দেখুন, দরকারে বিশেষজ্ঞের পরামর্শ নিন। পরিবারের সদস্যরা আজ আপনার তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনি আপনার প্রি়য়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

কন্যা রাশি – শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি আপনার জন্য শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি ক্রয় করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য হ্রাস পেতে পারে। তাই আজ নতুন কোন শেয়ার না কিনে শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

তুলা রাশি – প্রেমের ক্ষেত্রে বাধা মানসিক অস্থিরতার কারণ হবে। শরীর নিয়ে সমস্যা নেই। চাকরির ক্ষেত্রে কোন সমস্যা নেই। আজ অর্থ নষ্টের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষেত্রে নানা যোগাযোগ এলেও তেমন লাভ হবে না।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ বড় ভাই বোনের সাথে সাংসারিক কোনো বিষয় নিয়ে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হতে পারে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায়ে কষ্ট হবে। চাকরীজীবীরা কোনো ঝামেলায় পড়তে পারেন।

মীন রাশি – দিনটি মিশ্র। ভাগ্য উন্নতিতে কোনো শিক্ষকের সাহায্য লাভের যোগ। কর্মস্থলে ষঢ়যন্ত্রর শিকার হতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আজ অংশ না নেওয়াই ভালো। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতরা কোনো ঝামেলায় পড়তে পারেন।

বৃশ্চিক রাশি – কোন সুযোগ সন্ধানী ব্যক্তির প্ররোচনায় আর্থিক ক্ষতি। চাকরির ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা বৃদ্ধি পাবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে প্রচেষ্টার মাধ্যমে উন্নতি ও সাফল্য আসবে।

ধনু রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বোঝাবুঝির অবশান হবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। দুপুর থেকে ব্যবসায়ীক বিষয়ে অংশিদারের সাথে কোনো মতোবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে জীবন সঙ্গির সাথে ঝামেলা হতে পারে।

মকর রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনো প্রকার দূর্ঘটনা ঘটতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আইনগত জটিলতার সম্মূখীন হতে হবে। বিদেশ থেকে কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত সমস্যায় বৈদেশিক বাণিজ্যে ঝামেলার আশঙ্কা।

মেষ রাশি – আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে গেলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করে তুলবে।

সিংহ রাশি – কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে আজ সেরা দিন। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন।