আজ ১২ ই জুলাই রবিবার, আজকের রাশিফল…

0
5848

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র। শনি চন্দ্রর প্রভাবে ব্যবসা-বাণিজ্যে বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য তেমন ভালো যাবে না। কোনো অংশীদারের সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। খুচরা-পাইকারি ব্যবসায় লাভের যোগ।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। অর্থ আগমনের যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। কারোর সাথে কমিটমেন্ট করার ক্ষেত্রে একটু সতর্ক হোন।

বৃশ্চিক রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। সন্তানের পড়াশোনা নিয়ে সকালের দিকে ব্যস্ত হতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা কিছু রোজগারের সুযোগ পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ও কর্ম ক্ষেত্রে সহকর্মী বা অংশিদারের সাথে বিকালের দিকে কিছু ঝামেলা হতে পারে। অনৈতিক সম্পর্কের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে অগ্রগতি আশা করা যায়। ব্যবসায়ীক বকেয়া আদায় হবে। দুপুরের পর আর্থিক অবস্থার উন্নতি হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। তাড়াহুরো করে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না।

মেষ রাশি – দিনটি মিশ্র। জীবন সঙ্গির সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যে নতুন বিনিয়োগ করতে পারেন। অংশিদারী কাজে সাফল্য লাভের সম্ভাবনা।

ধনু রাশি – সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আজ আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে পরিশ্রমের ফল আপনি পাবেন।

মকর রাশি – আজ পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক ও সহযোগীতা মূলক। প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্কও আন্তরিক হবে। কোন পুরানো বন্ধু আপনার সাথে দেখা করতে আসতে পারে এবং তাদের সাথে দেখা করে আপনি খুশী হবেন।

বৃষ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ প্রবল। দুপুরের দিকে কিছু টাকা পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। আজ বিক্রেতাদের আশানুরুপ বিক্রয় হবে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কর্মস্থলে ঝামেলা হতে পারে। শরীর কিছুটা দুর্বল থাকতে পারে। ব্যবসা ক্ষেত্রে অপ্রত্যাশিত লাভের আশা করতে পারেন। অংশিদারি ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। ম্যারেজ মিডিয়া ও বিবাহ শাদীর উপকর বিক্রেতাদের ভালো রোজগার হবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। সকালের দিকে কিছু আর্থিক সঙ্কটে থাকলেও বিকালে তা দূর হয়ে যাবে। শেয়ার ব্যবসায় ভালো আয় করতে পারবেন। বিকালের দিকে ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পেতে পারেন। উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে বিদেশ যাত্রার সুযোগ পাবেন।

কুম্ভ রাশি – আপনার ধার দেওয়া অর্থ ফেরৎ পাবার চেষ্টা করলেও সেগুলি ফেরৎ পাবার সম্ভাবনা খুবই কম। যদি আপনি সোনা, রূপা বা তামা ইত্যাদির ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এটি আপনার পক্ষে লাভজনক। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন।

মীন রাশি – আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।