আজ ১২ ই মার্চ বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
3381

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের সম্ভাবনা কম। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন।

মেষ রাশি – দিনটি ভালো যাবে না। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। বৈদেশীক যোগাযোগ শুভ। ছোট ভাই বোনের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। অনৈতিক লেনদেনের কারনে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীরা বোনাস ও ছুটির জন্য বারবার তাগাদা দিতে থাকবে। কোনো সহকর্মীর সাথে মনমালিন্য হতে পারে। শরীর কিছুটা ভোগাতে পারে। মূল্যবাণ দ্রব্য ও টাকা পয়সা সামলে রাখুন।

তুলা রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। বিদ্যার্থীরা আজ বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। শিক্ষকের আশীর্বাদ পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি – দিনটি খুব একটা ভালো যাবে না। সকাল সকালই কোন পাওনাদারের আগমন হতে পারে। আপনার অপছন্দের কোন ব্যক্তির সাথে দেখা হতে পারে। রাস্তাঘাটে যানবাহন নিয়ে ঝামেলায় পড়তে পারেন। দেরি করে বাড়িতে ফিরবেন না।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে জীবন সঙ্গির সাথে কিছু ভুল বুঝাবুঝি হতে পারে। কেনাকাটা নিয়ে কিছু মনমালিণ্য হতে পারে। অংশিদারী ও যৌথ মুলধনি ব্যবসায় ভালো রোজগারের যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে না।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। রোজগারের সুযোগ বাড়বে। খুচরা পাইকারী ও বড় ব্যবসায় ভালো লাভের আশা রয়েছে। খাদ্য দ্রব্য ও পোষাক পরিচ্ছদ ব্যবসায় দিনটি ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ রয়েছে। আইনগত জটিলতার হাত থেকে রক্ষা পেতে পারেন। সন্ধ্যার পর আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো সাংগঠনিক কাজে সাফল্য লাভের যোগ।

মিথুন রাশি – দিনটি শনি চন্দ্রর প্রভাবে কিছুটা ঝামেলাপূর্ণ। রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। গনসংযোগে কিছু সুফল আশা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি বাধাগ্রস্ত হবে। দাম্পত্য জীবন ভালো যাবে না। জীবন সঙ্গির সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

কর্কট রাশি – দিনটি ব্যয় বহুল যাবে। সাংসারিক কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। দূরের যাত্রায় বাধা বিপত্তির কবলে পরতে পারেন। একাধিকবার যান্ত্রিক ত্রুটির শিকার হবেন। আইনগত জটিলতায় কারাবাসের সম্মূখীন হতে পারে। ট্রন্সপোর্ট ব্যবসায় লোকসান গুণতে হবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে লাভবান হবেন। কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় নুতন কোনো অর্ডারের আশা করা যায়। সন্ধ্যা থেকে সংসারে সময় দিতে হবে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমনের সম্ভাবনা।

কুম্ভ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থরা শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মানিত হওয়ার সুযোগ রয়েছে। বিকালের পর বকেয়া অর্থ আদায় হতে পারে।