আজ ১২ ই মে বুধবার, আজকের রাশিফল…

0
15549

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – কর্মস্থলে বয়স্ক ও অভিজ্ঞদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। কোনো খবরে আবেগপ্রবণ না হয়ে তা যাচাই করার পর ব্যবস্থা নিন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে।

কর্কট রাশি – আজ আপনার ভেতর একটু অলসতা কাজ করতে পারে। বিশ্রাম নেয়ার প্রয়োজন নেই। কর্মস্থলে জমে থাকা পুরনো কাজগুলো শেষ করার কথা ভাবুন। অপরাহ্নের পর লেখালেখির কাজে মন দিলে সৃষ্টিশীল কিছু করা সম্ভব হবে।

মেষ রাশি – হঠাৎ করে দাম্পত্য জীবনে আজ ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান খয়রাত ও ধর্মীয় কাজ করুন। নিজের দাফতরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করলে সুফল পাবেন।

বৃষ রাশি – আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানে উচ্চপদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। প্রিয়জনের কোনো সংবাদে আপনি আজ আবেগে উদ্বেল হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে না। শারীরিক ও মানসিক ভাবে কিছুটা ঝামেলায় থাকবেন। কর্মস্থলে কোনো দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে পড়তে পারেন। আজ জীবন সঙ্গির সাথে কোনো কারনে ঝামেলা হতে পারে। ব্যবসা ক্ষেত্রে কিছুটা উত্থান পতনের সম্মূখীন হতে পারেন।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। তবে ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ে ঝামেলার আশঙ্কা প্রবল। আজ কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বাড়ীতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

কন্যা রাশি – দিনটি যোগাযোগে ঝামেলার। আজ গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মূখীন হতে পারেন। ছোট ভাই বোনের সাথে কোনো কারনে ভুল বুঝাবুঝি দেখা দেবে। সাংবাদিক ও প্রকাশকদের কাজে ঝামেলা হবে।

সিংহ রাশি – আজকের দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারনে আজ হাসপাতালে যেতে হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন।

মকর রাশি – আজ প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। মায়ের সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্যে বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ। যানবাহন ক্রয় বিক্রয়ে সফল হওয়ার সম্ভাবনা। আসবাবপত্র ও গৃহস্থালী টুকিটাকি ক্রয় করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের কারণে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকরী ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন।

ধনু রাশি – দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের কোনো রেস্টুরেন্টে দেখা হতে পারে। পরীক্ষার্থীদের পড়াশোনায় আশানুরুপ অগ্রগতি হতে পারে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ।