আজ ১২ ই সেপ্টেম্বর শনিবার, আজকের রাশিফল…

0
8050

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দূর্বল থাকবে। বিকেলের দিকে রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজের সুযোগ আসবে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা প্রবল। রাজণৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দুপুরের দিকে বাড়িতে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হতে পারে। বাইরে কোথাও খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

সিংহ রাশি – আজকের দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারনে আজ হাসপাতালে যেতে হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন।

কন্যা রাশি – দিনটি যোগাযোগে ঝামেলার। আজ গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মূখীন হতে পারেন। ছোট ভাই বোনের সাথে কোনো কারনে ভুল বুঝাবুঝি দেখা দেবে। সাংবাদিক ও প্রকাশকদের কাজে ঝামেলা হবে।

তুলা রাশি – রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। প্রার্থীরা নির্বাচনী প্রচারনায় ব্যস্ত থাকতে পারেন। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো সংবাদ লাভের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের পক্ষে অনুকূল। উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্যের আশা। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। সিজেনাল অসুখে ভোগান্তির যোগ। কোনো সহকর্মীর উপকার করতে গিয়ে নিজেই ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয় নিয়ে কিছুটা উদ্বেগে ভুগতে হবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের সময় ভালো, আয় রোজগার বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। গৃহের জমে থাকা পুরাতন দ্রব্য বিক্রয় করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভের আশা করতে পারেন। দুপুরের পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি বলবান থাকবে। বিদ্যার্থীরা পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা।

মীন রাশি – দিনটি ভালো যাবে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে কিছুটা অগ্রগতি আশা করা যায়। বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে ছোট ভাই-বোনের আগমনে গৃহে আনুন্দের পরিবেশ ফিরে আসবে। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণ হতে পারে। আসবাবপত্র বা সাংসারিক জিনিসপত্র টুকিটাকি ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। ভাড়াটিয়ারা নতুন গৃহের সন্ধান পেতে পারেন।