আজ ১৩ ই এপ্রিল মঙ্গলবার, আজকের রাশিফল…

0
2151

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। বকেয়া বেতন বোনাস আদায়ের যোগ প্রবল। বড় ভাইয়ের কাছ থেকে কিছু টাকা সাহায্য পাবেন। বন্ধুর বিবাহ হওয়ার যোগ রয়েছে। ঠিকাদারী কাজে নুতন যোগাযোগে সাফল্য পেতে পারেন। মানসিক অস্থিরতা কমে যাবে। সন্তানের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুুরুপ সাফল্য লাভের যোগ। রাজনৈতিক কাজে সাফল্য আসবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে বন্ধুত্ব গড়ে উঠতে পারে। সরকারী চাকরির প্রচেষ্টায় কোনো ভালো উৎসর সন্ধান পেতে পারেন।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় আশানুরুপ লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অংশিদারী ও যৌথ বিনিয়োগে লাভের আশা রয়েছে। সাংসারিক জীবনে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ প্রবল। উচ্চ শিক্ষার জন্য কোনো অফার লেটার পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও এয়ার টিকেটিং ব্যবসায় রোজগারের যোগ প্রবল।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। জাতক জাতিকারা আজ সঞ্চয়ের প্রচেষ্টায় ব্যর্থ হতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। বাড়িতে কাজের লোকের অনুপস্থিতির কারনে ভুগতে পারেন। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে কোনো ঝামেলার আশঙ্কা। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো ভুল সিদ্ধান্তের কারনে কিছু টাকা গচ্ছা যেতে পারে।

সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সুযোগ কমবে। ব্যবসায়ীরা নতুন ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মানিত হওয়ার সুযোগ রয়েছে। কোথাও বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও আড়ৎদারী ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সঙ্গির সাথে কিছু মনোমালিন্য দেখা দিতে পারে। অংশীদারি ও যৌথ মূলধনী ব্যবসায় রোজগারের আশা। দুপুরের পর আইনগত কোনো জটিলতায় ভুগতে পারেন। মামলা মোকদ্দমায় আপনার পরাজয় হতে পারে।

কন্যা রাশি – দিনটি ব্যয় বহুল থাকবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত কোনো জটিলতায় পড়তে পারেন। দুপুরের পর সময় বলবান হয়ে উঠবে। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা ফিরে পাবেন।

মেষ রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত হওয়ার যোগ। পরীক্ষার্থীরা পড়াশোনায় কিছুটা অমনযোগি হয়ে পড়তে পারে। দুপুরের পর থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের সম্মুখীন হতে পারেন। শেয়ার ব্যবসায় ক্রয়-বিক্রয়ে সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতায় ভোগান্তি হতে পারে।

ধনু রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যস্ততা বাড়বে। স্কুল সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে না।