আজ ১৩ ই আগস্ট মঙ্গলবার, আজকের রাশিফল…

0
3711

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চলাচালের ক্ষেত্রে একটু সতর্ক থাকুন। রাস্তাঘাটে কোনো প্রকার দূর্ঘটনার সম্মূখীন হতে পারেন। ঝুঁকি নিয়ে কোনো যাত্রা করতে যাবেন না। বাড়িতে কোনো পাওনাদারের আগমন হতে পারে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় কাজে অনেক আনন্দ পাবেন। বাবার আশীর্বাদ লাভ। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজের জন্য দিনটি ভালো যাবে না। রাজনৈতিক নেতা কর্মীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল থাকবে। আজ কারো উপর কিছুটা বিরক্ত হতে পারেন। কাজের লোকের সাথে দুর্ব্যবহার না করাই ভালো। হাতে আঘাত পেতে পারেন, সাবধানে কাজ করুন।

মিথুন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। জীবন সঙ্গির সাহায্য পাবেন। দাম্পতিরা কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারদের রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় সমাগমে আনন্দ লাগবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে।

মকর রাশি – দিনটি ভালো যাবে। দূরের যাত্রায় একটু সতর্ক হতে হবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। বিদেশ থেকে কোনো আত্মীয়ের দেশে আগমন হতে পারে। বিকাল বেলায় দুরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পণা করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের স্নেহ ও মমতা ও উপহার পেতে পারবেন। ব্যবসায়ীদের ভালো আয়ের সুযোগ আসবে। বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা দিতে পারেন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। সামাজিক সাঙ্গঠনিক ও দাতব্য কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাথে দেখা সাক্ষাৎ হতে পারে। পিতার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। শরীর স্বাস্থ্যও খুব একটা ভালো যাবে না। কোনো অনভিপ্রেত দূর্ঘটনার কারনে আনন্দ মাটি হবার যোগা। দিনের শেষ দিকে কোনো আত্মীয় স্বজনের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি – দিনটি যোগাযোগে সাফল্যের। কোনো বন্ধুর কাছ থেকে উপহার পেতে পারেন। দিনের শেষ দিকে ছোট ভাই বোনের সাথে বেড়াতে যাওয়ার যোগ। প্রতিবেশীর বাড়িতে আমন্ত্রিত হতে পারেন। ছোট ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় হবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে আপনাকে কিছুটা হতাশ হতে হবে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সন্তানের উপর খুব বিরক্ত হতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কোনো আত্মীয়ের সাথে কিছুটা মনমালিন্য হবার আশঙ্কা। বাড়িতে ভাই বোন আত্মীয় স্বজনের আগমন হতে পারে। আজ যানবাহন নিয়ে রাস্তাঘাটে কিছুটা ঝামেলায় পরবেন।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ হাতে ভালো অর্থ আসতে পারে। বাড়িতে শ্যালক শ্যালিকা, দেবর ননদের আগমন হতে পারে। মিষ্টি ও ফাষ্টফুড ব্যবসায়ীদের আজ রোজগার বৃদ্ধি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here