আজ ১৪ ই ডিসেম্বর মঙ্গলবার, আজকের রাশিফল…

0
20599

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে উন্নতি আশা করা যায়। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি হতে পারে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। স্থানিয় রাজনীতিতে নতুন পদ পদবির আশা করতে পারেন। সাঙ্গঠনিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রভাবশালী নেতার সাহায্যে কোনো কাজের সুযোগ লাভ। পিতার সাহায্য আশা করা যায়।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কাজে দূরবর্তি স্থানে যেতে হবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা সেমিষ্টার ফাইনাল পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। দূর যাত্রার পরিকল্পণা চলতে পারে। বৈদেশিক বাণিজ্যে শুল্ক ও কর সংক্রান্ত জটিলতার অবশান আশা করা যায়।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। দিনের প্রথম ভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। ঝুঁকিপূর্ণ কর্মে কোনো দূর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা। দুপর থেকে রোজগার বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার করতে পারবেন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। নব দম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। দুপর থেকে সময় আরোও খারাপ হতে পারে। রাস্তাঘাটে প্রশাসনের দ্বারা হয়রাণির আশঙ্কা।

মকর রাশি – দিনটি ব্যয়বহুল। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপর থেকে সময় কিছুটা বলবান হয়ে উঠবে। শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে সাফল্য আশা করা যায়।

মেষ রাশি – দিনটি ভাগ্য বিড়ম্বনার। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ। দুপর থেকে চাকরির ক্ষেত্রে সময় বলবান হয়ে উঠবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

ধনু রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বোঝাবুঝির অবশান হবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে মতো বিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে রহস্যজনক অগ্রগতি হতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের জীবীকার জন্য দূর যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়ের আরোগ্য লাভের যোগ। মায়ের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক পরিচ্ছদ, আসবাব পত্র ,গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারী ব্যবসায় ভালো আয় করতে পারবেন।

বৃশ্চিক রাশি – দিনটি ব্যবসা ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য জীবনে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।