আজ ১৪ ই সেপ্টেম্বর সোমবার, আজকের রাশিফল…

0
8772

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – আর্থিক অবস্থান উন্নতি হলেও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মিথুন রাশি – অন্যের অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনি আজ অন্য দিকে মেতে থাকবেন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণ হতে পারে। আসবাবপত্র বা সাংসারিক জিনিসপত্র ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয়ের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। দুপুরের পর প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে।

কন্যা রাশি – দিনটি সকালের দিকে কিছুটা ঝামেলাপূর্ণ। শেয়ার ব্যবসায় কিছু লোকশান হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। দুপরের পর ভাগ্য উন্নতি আশা করা যায়। শিক্ষক ও গবেষকদের সময় উত্তম। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

তুলা রাশি – আজ সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ লাভের বা কর্ম লাভের সুযোগ আসতে পারে। স্বাধীন পেশার সাথে জড়িতদের রোজগারে উন্নতি আশা করা যায়।

কর্কট রাশি – সেইসব আত্মীয়দেরকে কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে।

মেষ রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেম আসবে।

ধনু রাশি – আজ দিনটি বলবান থাকবে। পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আজ গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। মায়ের শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। রাস্তাঘাটে যানবাহন নিয়ে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের আশা রয়েছে।

মকর রাশি – দিনটি যোগাযোগে সাফল্যের। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের সময় ভালো যাবে। বিক্রয় প্রতিনিধীদের আজ কাজের চাপ অব্যাহত থাকতে পারে। বাড়িতে ছোট ভাই বোনের আগমনের যোগ। প্রতিবেশীর সাথে সম্পর্কের উন্নতি হবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার কেনার যোগ।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে। প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায় নুতন কাজের অর্ডার পেতে পারেন। সাহিত্যিক ও মিডিয়াকর্মীরা নুতন কোনো কাজের সুযোগ আশা করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। সারাদিন পরিশ্রম করার কারণে শরীর কিছুটা দূর্বল থাকবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো পরীক্ষায় অংশ নিতে পারেন। সহকর্মীদের সাথে একটু সতর্কতার সাথে চলাফেরা করুন। জীবন সঙ্গির সাহায্য পেতে পারেন।

মীন রাশি – আজ রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্র বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রাতে শরীর স্বাস্থ্য খারাপ হবার আশঙ্কা।