আজ ১৫ ই আগস্ট শনিবার, আজকের রাশিফল…

0
5970

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয়ে মায়ের সাহায্য আশা করা যায়। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে বিরোধের অবসান হবে। দুপুর থেকে সময় শিল্প কলা চর্চার পক্ষে অনুকূল। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে কিছু ঝামেলা দেখা দেবে।

কর্কট রাশি – দিনটি সাফল্যের। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো রোজগার হবে। কর্পোরেট ব্যবসায় রোজগারের সুযোগ রয়েছে। দুপুরের পর ভালো কোনো সংবাদ পেতে পারেন। মিডিয়ার সাথে সংশ্লিষ্টদের কাজের সুযোগ আসবে। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ।

মীন রাশি – ব্যক্তিত্বের সংঘাত হবে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না, তাতে ব্যক্তিগত এবং পেশাগত দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। উপার্জন ভাগ্য মন্দ নয়। খরচ হবে, সঞ্চয়ও হবে কিছু। ব্যবসা ক্ষেত্রে যোগাযোগ বাড়বে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। এক সাথে অনেক কাজ করতে গিয়ে জগাখিচুড়ি পাকিয়ে ফেলবেন। হঠাৎ করে ব্যবসায় বাধা দেখা দেবে। মানসিক দিক ভালো যাবে না। হাটুতে কোনো আঘাত লাগতে পারে। সন্তানের ভাগ্য উন্নতির বিষয়ে দুশ্চিন্তা চলে আসবে।

মকর রাশি – কেউ আপনাকে সাহায্য করলে তা আপনার জন্য ভালোই হবে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা না করাই ভালো। স্বামী স্ত্রীর মধ্যে কোন কারণে কলহ বাঁধতে পারে। বড় কোন আঘাত থেকে সাবধান। কাউকে উপকার করতে গিয়ে আপনার ক্ষতি হতে পারে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায় দিনটি লাভদায়ক। সাংবাদিক ও সাহিত্যিকদের পেশাগত জীবনে সাফল্য আশা করা যায়। বিকালের পর কোনো আত্মীয়ের আগমন হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয়ের যোগ প্রবল।

মেষ রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত হওয়ার যোগ। পরীক্ষার্থীরা পড়াশোনায় কিছুটা অমনযোগি হয়ে পড়তে পারে। দুপুরের পর থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। জীবন সঙ্গির জন্য কিছু কেনাকাটার যোগ রয়েছে। নিকট কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ লাভের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের পাত্র পাত্রী পাওয়া যাবে। অংশিদারী কাজে ভালো লাভের আশা করতে পারেন।

সিংহ রাশি – দিনটি ব্যস্ততার। কোনো গুরুত্বপূর্ণ নেতার সাথে আলাপ আলোচনা হতে পারে। প্রভাবশালী কর্মকর্তার কাছ থেকে সুবিধা পেতে পারেন। স্থানীয় সামাজিক বা রাজনৈতিক কাজে আমন্ত্রিত হবার সম্ভাবনা। পিতার সাথে চলতে থাকা মান অভিমানের অবশান আশা করা যায়। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ।

তুলা রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে পুরোন পাওনাদারদের আগমন হবে। যানবাহনের ছাদে যাত্রা না করাই ভালো। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। শারীরিক আঘাতের আশঙ্কা প্রবল।

কন্যা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও টুরিজম ব্যবসায় দম ফেলার ফুরসৎ থাকবে না। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো কাজে অংশ নিতে পারেন। স্ত্রীর সাথে সাংসারিক বিষয়ে আলোচনা সফল হবে।

কুম্ভ রাশি – কর্ম ক্ষেত্রে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য খরচ বাড়বে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোন সাহায্য পেতে পারেন। শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন।