আজ ১৫ ই জানুয়ারি শনিবার, আজকের রাশিফল…

0
12280

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আজ আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

বৃষ রাশি – খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনের অধিক সহায়ক হবে। সতর্ক থাকুন, কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য খুব একটা সুখের হবে না।

কর্কট রাশি – আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। জীবন সঙ্গির সাহায্য লাভের সম্ভাবনা। যৌথ মূলধনী ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। অসুস্থ ও বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

মিথুন রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরোও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের কারনে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকরী ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। দুপুরের পর থেকে শিক্ষা সংক্রান্ত যোগাযোগে সাফল্য আশা করা যায়। প্রকাশক ও সাংবাদিকদের কাজের চাপ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম প্রাপ্তির যোগ।

তুলা রাশি – আজ সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। দুপুরের পর বিদেশ থেকে কোনো অর্থ লাভের সুযোগ আসবে। বাড়িতে আত্মীয় কুটম্বরের আগমন হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় লাভের দিন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। ব্যবসায়ীক কাজের জন্য দূর যাত্রার সম্ভাবনা। দুপুরের পর আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যাংকার ও অধ্যাপকদের দিনটি লাভের। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। দুপর থেকে প্রত্যাশিত কাজে কিছু অগ্রগতি হবে। যানবাহন ক্রয় বিক্রয়ে সাফল্য আশা করা যায়। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে মায়ের সাহায্য লাভ।

কুম্ভ রাশি – দিনটি বকেয়া অর্থ আদায়ের। খুচরা ব্যবসায় আর্থিক অবস্থার উন্নতি হবে। কোনো শ্যালক শ্যালিকার সাথে অকারণে মনমালিন্য হবার আশঙ্কা। সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। ডেকরেটর ব্যবসায় ভালো রোজগার হতে পারে।

ধনু রাশি – দিনটি বলবান। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। মায়ের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। রাস্তাঘাটে যানবাহন নিয়ে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের আশা রয়েছে।

মকর রাশি – দিনটি যোগাযোগে সাফল্যের। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের সময় ভালো যাবে। বিক্রয় প্রতিনিধিদের আজ কাজের চাপ অব্যাহত থাকতে পারে। বাড়িতে ছোট ভাই বোনের আগমনের যোগ। প্রতিবেশীর সাথে সম্পর্কের উন্নতি হবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে লাভবান হবেন। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সঙ্গির সাথে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু অর্থ আসতে পারে।