আজ ১৫ ই জুলাই বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
15888

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। অপ্রত্যাশিত আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। স্ত্রীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পরিবারের কোনো সদস্যের জন্য চিকিৎসায় ব্যয় বৃদ্ধি পাবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল।

মিথুন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতির শিকার হতে পারেন। গুরুত্বপূর্ণ নথিপত্র হারিয়ে ফেলতে পারেন। কোনো অপ্রিতিকর পরিস্থিতির শিকার হতে হবে। আজ রাগ ও জেদ নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন। যাত্রা পথে বিরোধে জড়িয়ে যাওয়ার আশঙ্কা।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। সরকারী চাকরিজীবী ও কর্মজীবীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে সম্পর্কের অবনতি হবে। বিদেশ থেকে কোনো কাজের অর্ডার পেতে পারেন। বন্ধু বা কোনো ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে রোজগার ও বকেয়া টাকা আদায়ে বাধা বিপত্তি দেখা দেবে। বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হতে পারে। ব্যাংক লেনদেনে আপনাকে সতর্ক হতে হবে। কোনো বন্ধুর সাথে লেনদেন না করাই ভালো। চাকরিজীবীরা আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হওয়ার আশঙ্কা। হঠাৎ করেই পরিবারের কোনো সদস্যর অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হন। পাওনাদারের সাথে ঝামেলায় জড়িয়ে যাবেন। শেয়ার ব্যবসায়ীদের বিনিয়োগে আত্মবিশ্বাসী হতে হবে। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকাল কোনো খারাপ সংবাদ পেতে পারেন। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ আসতে পারে। পাওনাদারের টাকা পরিশোধ করার তাগাদা বৃদ্ধি পাবে। স্বল্পআয়ের ব্যক্তিরা ঋণের কবলে পড়তে পারেন। আইনগত জটিলতার অবশান আশা করতে পারেন।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। শিল্পী ও সৃজনশীল পেশাজীবিরা নতুন সুযোগ পেয়ে যেতে পারেন। আর্থিক বিষয়ে সন্তানের সাহায্য লাভের যোগ। প্রিয় মানুষের জন্য কেনাকাটা করতে পারেন। পারিবারিক ও সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে পদোন্নতি বা নতুন দায়িত্ব প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। অংশিদারী কাজে লাভের যোগ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগ। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভ হবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। সাংসারিক বিষয়ে কোনো বন্ধুর সাহায্য লাভ হবে। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। বস্ত্র ও শিশু খাদ্য বিক্রেতাদের ভালো আয়ের সম্ভাবনা। দুপুরের পর থেকে আর্থিক প্রত্যাশা পূরণ হবে। আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। যানবাহন ক্রয় করতে পারেন।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সকালে কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায় ভালো রোজগার হবে। গৃহে আত্মীয়ের আগমনের যোগ। দুপরে ছোট ভাই বোনের কাছ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। মিডিয়া কর্মীদের দিনটি ভালো যাবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয় হবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বিদ্যার্থীদের পরীক্ষার রুটিন পাওয়ার সম্ভাবনা। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা চিন্তায় পড়তে পারেন। বিকালের দিকে অসুস্থদের আরোগ্য লাভের যোগ। চাকরিজীবীরা কোনো নতুন দায়িত্ব পেতে পারেন।

মকর রাশি – দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। দুপর থেকে শিল্পীদের রোজগার বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের নুতন সুযোগ আসতে পারে। রোমান্টিক বিষয়ে সাফল্য লাভের যোগ। প্রেমের বিয়ের যোগ প্রবল।