আজ ১৫ ই মার্চ রবিবার, আজকের রাশিফল…

0
3212

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে সময় কাটাতে পারেন। সিজেনাল অসুখে ভোগান্তির আশঙ্কা। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। দাম্পত্য জীবনে কিছু জটিলতা দেখা দেবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে।

কর্কট রাশি – আজ আয় উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। বড় ভাই-বোনের কাছে আজ বকাঝোকা শুনতে হতে পারে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে গিয়ে ঝামেলা দেখা দিতে পারে। বন্ধুর সাহায্য লাভের যোগ। রোমান্টিক বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি না করাই ভালো।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। আজ সুখাদ্য ভোজনের পাশাপাশি কোথাও বেড়াতে যেতে পারেন। বাড়িতে শ্বশুর-শাশুড়ির আগমন হতে পারে। বকেয়া টাকা আদায় হবে। সঞ্চয়ের সুযোগ পাবেন। হোটেল ও বেকারি ব্যবসায় ভালো রোজগারের যোগ।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। যোগাযোগে সাফল্য আসবে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। সাংবাদিকরা কোন সাঙ্গঠনিক অনুষ্ঠানের আমন্ত্রন পেতে পারেন। অনলাইন ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি ব্যয়বহুল। বাড়িতে আত্মীয়ের আগমনের কারণে সকাল সকালই কিছু খরচা হবে। ট্রান্সপোর্ট শ্রমিক ও কর্মচারীরা হঠাৎ কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে হেনস্তা হতে হবে। সঞ্চিত অর্থ ব্যয় করতে হতে পারে।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় করতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হওয়ার যোগ। রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।

ধনু রাশি – আজ বন্ধু ভাগ্য বলবান থাকবে। ব্যবসা বাণিজ্যে বা পারিবারিক কোনো জটিলতায় বন্ধুর পরামর্শে লাভবান হবেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। চাকরিজীবী ও ব্যবসায়ীরা বকেয়া বিল পেতে পারেন। ঠিকাদারী কাজে কোনো প্রভাবশালী রাজনৈতিক নেতার সাহায্য আশা করা যায়।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে কোনো অংশিদারের সাহায্য পেতে পারেন। আজ জীবন সঙ্গীর জন্য কোনো কিছু ক্রয়ের পরিকল্পণা করুন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভালো কোনো সংবাদ পেতে পারেন। আমদানী রপ্তাণী কাজে সফলতা আশা করা যায়। গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার লাভের সম্ভাবনা প্রবল। নতুন কোনো কর্মস্থলে যোগদানে-র সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরুপ রোজগার করতে পারবেন।

মকর রাশি – আজ কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারী মার্চেন্ট প্রতিষ্ঠানে চাকরি পেতে পারেন। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আপনাকে সঙ্কট থেকে উত্তরণ করবে। প্রতিযোগীতায় সফল হবেন। সরকারী চাকুরেদের নতুন দায়িত্ব প্রাপ্তি ঘটবে।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সন্তানের সাথে সময় কাটাতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দুপুরের পর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোন মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। রাস্তাঘাটে কোন ঝামেলায় না জড়ানোই ভালো।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।